বিএনপির লাঠি মিছিলে বাধা, পুলিশের গাড়ি ভাঙচুর

ভোট বর্জনের দাবিতে ঢাকার ধামরাইয়ে কালামপুরে লাঠি মিছিল বের করে বিএনপি। এ সময় পুলিশ বাধা দিলে দলটির নেতাকর্মীরা পুলিশের গাড়ি ভাঙচুর করে।একই সঙ্গে তারা কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখে।

আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের এএসআই আব্দুস সোবহানসহ দুজন আহত হয়েছেন। পরে এ ঘটনায় বিএনপির তিন কর্মীকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলা বিএনপির সভাপতি তমিজ উদ্দিনের নেতৃত্বে নেতাকর্মীরা কালামপুর-সাটুরিয়া সড়কের কালামপুর বাজারে বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলের খবর পেয়ে ধামরাই থানার এএসআই আব্দুস সোহানসহ কয়েকজন কনস্টেবল পুলিশের পিকআপ ভ্যান নিয়ে কালামপুর বাজারে উপস্থিত হন। পুলিশ অপ্রীতিকর ঘটনা এড়াতে বিএনপির মিছিলে বাধা দেয় এবং দুই বিএনপি কর্মীকে আটক করে।

এ সময় ঢাকা জেলা যুবদলের সভাপতি ইয়াছিন ফেরদৌস মুরাদের নেতৃত্বে নেতাকর্মীরা একই স্থানে একই দাবিতে মিছিল বের করেন। একপর্যায়ে বিএনপির এই দুই মিছিল থেকে নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা করে আটক দুই কর্মীকে ছিনিয়ে নেয় এবং পুলিশের গাড়ি ভাঙচুর করে। এ ঘটনার পরই থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিএনপির তিন কর্মীকে আটক করে।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) নির্মল কুমার দাস বলেন, বিএনপি একটি লাঠি মিছিল বের করে জনমনে আতঙ্ক করার সৃষ্টি করে। পুলিশের একটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় মামলা নেওয়ার প্রস্তুতি চলছে।

আহত পুলিশের এএসআই আব্দুস সোবহানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ছাড়া হামলাকারী বিএনপি নেতাকর্মীদের আটকের জন্য বিভিন্ন এলাকায় অভিযান চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১২:৩০)
  • ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com