২০২৪ শুরু, কম বাজেটেই প্রিয়জনকে উপহার দিন এসব দরকারি গ্যাজেট

নতুন বছরে কাছের মানুষকে কী দেবেন, তা ঠিকই করতে পারছেন না? অথচ হাতে তেমন সময় নেই। নতুন বছর তো শুরু হয়েই গেল। যদি বেশি বাজেট না থাকে, তাতেও আপনি দুর্দান্ত সব উপহার কিনতে পারবেন। আর উপহার তো এমনই হওয়া উচিত, যা সেই মানুষটি ব্যবহার করতে পারবে। ফলে আপনি আপনার কাছের মানুষটিকে কিছু সস্তার দুর্দান্ত গ্যাজেট দিতে পারেন। দেখে নিন, তালিকায় কী কী রয়েছে।

এই বছরের শেষে অ্যামাজনে সেলের মধ্যে হেডফোনগুলোতে বাম্পার ছাড় পাওয়া যাচ্ছে। যদি আপনার কাছের মানুষটি ভিডিও দেখতে বা গান শুনতে পছন্দ করে, তাহলে এটি তার জন্য একটি দুর্দান্ত উপহার। এই হেডফোনটি মাইক এবং নয়েজ ক্যান্সেলেশন ফিচারসহ আসে। আপনি মাত্র ২৯,৫০ টাকায় এই হেডফোনটি কিনতে পারবেন।

এটি দুর্দান্ত একটি গ্যাজেট। দাম বেশি হলেও এতে অনেক সময়ই অফার পাওয়া যায়। ফলে আপনাকে ওই বেশি দামে কিনতে হবে না। আপনি দারাজ-এ ১১,৯৯০ টাকা দামের ক্যামেরায় ৪ শতাংশ ছাড় পেয়ে যাবেন এবং সেই ক্যামেরাটি আপনি মাত্র ১১,৪৯০ টাকায় কিনতে পারবেন। ফলে আপনি যাকে এটি উপহার দিতে চান, তিনি যদি ছবি তুলতে পছন্দ করেন, তাহলে এটি একটি দুর্দান্ত উপহার। এর সবচেয়ে বড় সুবিধা হলো, আপনি এতে ছবি তোলার সঙ্গে সঙ্গেই পেয়ে যাবেন। অর্থাত্ এটি ফটো আকারে বেরিয়ে আসবে।

Redmi a2 প্লাস

আপনি চাইলে কম দামের একটি দুর্দান্ত স্মার্টওয়াচও গিফট করতে পারেন। সস্তার ফোনের তালিকায় রয়েছে Redmi a2 প্লাস । আপনি এটি দারাজ-এ ২১ শতাংশ ছাড়ে ১০,৯৯৯ টাকায় কিনতে পারবেন। নিজের জন্যও এটি কিনে নিতে পারেন। যদি স্মার্টফোন দিতে না চান, তাহলে আরো অনেক গ্যাজেট রয়েছে তালিকায়, সেগুলো দিতে পারেন।

ফিলিপস হেয়ার ড্রায়ার (PHILIPS Hair Dryer)

আপনি চাইলে অনলাইনে হেয়ার ড্রায়ার কিনে উপহার দিতে পারেন। এটি দরকারি একটি গ্যাজেট। দাম বেশি হলেও অফারে অনেক কম দামে কিনে ফেলতে পারবেন। আপনি এই হেয়ার ড্রায়ারটি ২০০০ টাকায় কিনতে পারবেন। আপনি চাইলে দারাজ ছাড়া অন্য যেকোনো অনলাইন প্ল্যাটফর্ম থেকে কিনতে পারবেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • সোমবার (দুপুর ১:৩৮)
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com