জন্মদিনে বনির গোপন কথা ফাঁস করলেন কৌশানি!

প্রিয় কাছের মানুষের জন্মদিন। আবেগ যেন বাধ মানছিল না, তাই তো তরতর করে প্রেমিকের গোপন তথ্য ফাঁস করে দিলেন টলিউড অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। নড়েচড়ে বসল নেটপাড়া।

বৃহস্পতিবার (১০ আগস্ট) ছিল টলিউড ইন্ডাস্ট্রির ‘মোস্ট লিডিং হিরো’ বনি সেনগুপ্তর জন্মদিন। এদিন ডায়েট ভুলে মায়ের হাতে চিকেন মাটন খাওয়া, কৌশানি ও অন্য বন্ধুদের সঙ্গে কোয়ালিটি টাইম কাটিয়ে বেশ ফুরফুরে মেজাজেই ছিলেন ‘বরবাদ’ অভিনেতা।

বনির জীবনের এই বিশেষ দিনে প্রেমিকা কৌশানি ফাঁস করে দিলেন জীবনের এক চরম সত্য। ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করে বনিকে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। এরপরই একটা লাইনে লেখেন ‘হ্যাপি বার্থডে ড্যাডি ফ্রম…’।

বনির হাতে মেয়েকে শিগগিরই তুলে দেওয়ার ঘোষণা দিয়েছেন কৌশানির বাবা। তা-ও সেটা মেয়ের জন্মদিনেই। কিন্তু বিয়ের আগেই চুপিসারে বাবা-মা হয়ে গেল এই জুটি! আশ্চর্য হওয়ার কিছু নেই। তারা মা-বাবাই এটা সত্যি, তবে কোনো লুকোচুরি করে নয়।

প্রিয় পোষ্যর হয়ে কৌশানি ইনস্টা পোস্টে লেখেন, ‘হ্যাপি বার্থডে ড্যাডি ফ্রম বাডি’। আর পাঁচজন সাধারণ মানুষের মতো তারকা কাপলের কাছে তাদের পোষ্য সন্তানতুল্য। তাই তাকে বাদ দিয়ে তো বনির জীবনের এই বিশেষ দিন সেলিব্রেট করা এককথায় অসম্ভব। তাই তো ইনস্টা পোস্টেও রয়েছে বাডির ছোঁয়া। তার নামে একটা পেজও রয়েছে ইনস্টাগ্রামে।চলতি বছরের মার্চ মাস থেকেই শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় নাম জড়ানোর পর থেকেই নেটমাধ্যমে অহরহ কটাক্ষের মুখে পড়েন বনি সেনগুপ্ত। যদিও সমালোচনাকে খুব বেশি গায়ে মাখেন না। জীবনের ৩৩ বসন্ত পেরিয়ে আজও বাঁচেন নিজের শর্তে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বুধবার (ভোর ৫:৪৯)
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com