নুসরাত ফারিয়ার চোখে অস্ত্রোপচার

কিছুদিন ধরেই চোখের সমস্যায় ভুগছিলেন দুই বাংলায় জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। রোববার (১৩ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে তার বাঁ চোখে অস্ত্রোপচার করা হয়। বর্তমানে সুস্থ আছেন এই অভিনেত্রী।

গতকাল রাত ৯টার দিকে নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে চোখে ব্যান্ডেজ বাঁধা একটি ছবি পোস্ট করেন ফারিয়া। ক্যাপশনে তিনি লেখেন, ‘সেরে ওঠা না পর্যন্ত বিরতি।’

অভিনেত্রীর এই পোস্ট দেখে তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা বেশ চিন্তিত। কমেন্ট বক্সে প্রিয় তারকার দ্রুত আরোগ্য কামনা করেছেন তারা।

নুসরাত ফারিয়ার অস্ত্রোপচারের বিষয়টি গণমাধ্যমকে  নিশ্চিত করেন তার মা ফেরদৌসী বেগম। তিনি জানান, বেশ কিছুদিন ধরেই তার বাঁ চোখে সমস্যা হচ্ছিল। রোববার সন্ধ্যার পরপরই বনানীর একটি হাসপাতালে অস্ত্রোপচার হয়েছে।

ফেরদৌসী বেগম বলেন, ‘চোখের সমস্যার কারণে কিছুদিন ধরে ও কাজ বন্ধ রেখেছে। যদিও চোখের এই সমস্যা খুব জটিল কিছু নয়। তারপরও চোখ একটা সংবেদনশীল জায়গা। এ কারণে দ্রুতই অস্ত্রোপচার করানো হয়েছে। ঘণ্টা দেড়েকের অস্ত্রোপচার সফল হয়েছে। সে এখন পুরোপুরি সুস্থ আছে।’ফারিয়ার মা ফেরদৌসী বেগম আরও জানান, গতকাল (১৩ আগস্ট) ফারিয়াকে হাসপাতালে ভর্তি করান। রাতেই তার অস্ত্রোপচার করা হয়। আপাতত চিকিৎসকের পর্যবেক্ষণে আছে।চিকিৎসকের বরাতে জানা গেছে, পুরোপুরি সুস্থ হতে সপ্তাহখানেক সময় লাগবে নুসরাত ফারিয়ার। এরপরই কাজে ফিরবেন তিনি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ২:০০)
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com