ডেঙ্গু আক্রান্ত অভিনেত্রী শাহনূর

প্রতিদিনই দেশে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়ছে। ঘটছে মুত্যুর মতো ঘটনাও। এবার ডেঙ্গু আক্রান্ত হলেন ঢাকাই সিনেমার নায়িকা শাহনূর।

সম্প্রতি প্রচণ্ড জ্বর ও শরীর ব্যথা নিয়ে চিকিৎসকের শরণাপন্ন হন এই অভিনেত্রী। তার উপসর্গ দেখেই চিকিৎসক জানান, ডেঙ্গুর লক্ষণ। এরপর পরীক্ষা করানোর পর জানতে পারেন তিনি ডেঙ্গু আক্রান্ত। তথ্যটি সংবাদমাধ্যমকে নিজেই নিশ্চিত করেছেন শাহনূর।

তিনি বলেন, ‘তিন দিন ধরে প্রচণ্ড জ্বর। আমি খুবই অসুস্থ। গতকাল সকালে ডাক্তার দেখালাম। তিনি লক্ষণ দেখেই বুঝলেন ডেঙ্গু। এখন চিকিৎসা নিচ্ছি। সবাই দোয়া করবেন।’ বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন শাহনূর। জানালেন, এখনো শরীরে প্রচণ্ড জ্বর ও ব্যথা অনুভব করছেন তিনি।

২০০০ সালে ‘জিদ্দি সন্তান’ দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন সৈয়দা কামরুন নাহার শাহনূর। তবে ঢাকাই চলচ্চিত্রে শাহনূর নামেই জনপ্রিয় তিনি। চলচ্চিত্রে অভিনয় ছাড়াও তিনি টিভি নাটক ও বিজ্ঞাপনেও কাজ করেন। বর্তমানে তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, চলতি বছর ডেঙ্গু আক্রান্ত হয়ে সারা দেশে এখন পর্যন্ত ১ লাখ ৪ হাজার ৩৫৯ জন রোগী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে ঢাকায় ৫০ হাজার ১৭০ জন এবং ঢাকার বাইরে চিকিৎসা নিয়েছেন ৫৪ হাজার ১৮৯ জন।আক্রান্তদের মধ্যে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৬ হাজার ০৩৭ জন। ঢাকায় ৪৬ হাজার ২৩৪ এবং ঢাকার বাইরে ৪৯ হাজার ৮০৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ডেঙ্গু আক্রান্ত হয়ে মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত ৪৯৩ জনের মৃত্যু হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (ভোর ৫:১৮)
  • ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com