শাহরুখের গোপন কথা ‘ফাঁস’ করলেন বিদ্যা বালান

বলিউড বাদশা শাহরুখ খান। অভিনয়ের তিন দশক পার করেও এখনো সমান জনপ্রিয়তায় ছুটছেন সামনের দিকে। একের পর এক রেকর্ড গড়ছেন, ঝুলিতে পুরেছেন একাধিক পুরস্কার। তবে সবটাই কি অভিনয় যোগ্যতায়, নাকি টাকায় কেনা—এমনটাই প্রশ্ন ছিল বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের।

পুরস্কার কেনাবেচার পরম্পরা বলিপাড়ায় নতুন নয়। ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট নিয়ে ওয়াকিবহাল তারকারা নিজেও। সাম্প্রতিককালে তাই পুরস্কারের মানদণ্ড নিয়েও একাধিকবার প্রশ্ন উঠেছে। এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চেই শাহরুখকে এই পুরস্কার কেনাবেচা নিয়ে প্রশ্ন করে বসলেন বিদ্যা।

ঘটনাচক্রে ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন শাহরুখ। শাহরুখকে বিদ্যা প্রশ্ন করেন, নিজের ক্যারিয়ারে এখনো পর্যন্ত কতগুলো পুরস্কার পেয়েছেন তিনি? শাহরুখ সেই প্রশ্নের উত্তর দিলে বিদ্যা পাল্টা প্রশ্ন করেন, ওই সব পুরস্কারের মধ্যে কতগুলো তিনি নিজের খরচে কিনেছেন? বিদ্যার এই বাঁকা প্রশ্নের জবাব দিতেও পিছপা হননি শাহরুখ। তবে বিদ্যার প্রশ্নে মেজাজও হারাননি তিনি। বরং বেশ মশকরার ছলেই একে অপরের সঙ্গে এই প্রসঙ্গে কথা বলেছেন তারা। ২০১৩ সালের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানেরই এই কথোপকথন সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিকমাধ্যমের পাতায়।

শাহরুখ খানকে আগামীতে দেখা যাবে ‘জওয়ান’ ছবিতে। অ্যাটলি কুমারের পরচিালনায় ছবিটি বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে আগামী ৭ সেপ্টেম্বর। এতে কিং খানের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারা। ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৬:২৪)
  • ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com