নাটোরে জেলা বিএনপির সদস্য সচিবের ওপর হামলা, সমাবেশ স্থগিত

নাটোরে জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার (৩১ জুলাই) ভোর ৫টার দিকে নাটোরের চকবৈদ্যনাথ গুড়পট্টি এলাকায় রহিমকে পিটিয়ে রাস্তায় ফেলে যায় দুর্বৃত্তরা। 

আহত রহিম নেওয়াজকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনার পরে পূর্বনির্ধারিত জনসমাবেশ স্থগিত করা হয়েছে বলে গণমাধ্যম কর্মীদের জানিয়েছেন, জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম।

বিএনপি নেতা শহিদুল ইসলাম বলেন, তারা জেলা বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজের চিকিৎসার জন্য রাজশাহীতে আসছেন। অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে জনসমাবেশের কর্মসূচি স্থগিত করা হয়েছে। বিস্তারিত পরে গণমাধ্যম কর্মীদের জানানো হবে।

বিএনপির পক্ষ থেকে জানানো হয়, কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সকাল ৯টায় শহরের আলাইপুরে দলীয় কার্যালয়ের সামনে জনসমাবেশ করার উদ্যোগ নেয় বিএনপি। জনসমাবেশের যোগদানের লক্ষ্যে জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ ভোরে তার বাড়ি (সদর উপজেলার ছাতনী গ্রাম) থেকে মোটরসাইকেলে রওনা দেয়। তিনি চকবৈদ্যনাথ গুড়পট্টি এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত লাঠিসোঁটা নিয়ে তার ওপর হামলা করে। এতে তিনি অচেতন হয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠান।

স্থানীয় সূত্রে জানা গেছে, সদস্য সচিবকে পেটানোর খবরে দলীয় নেতাকর্মীরা জেলা বিএনপির কার্যালয়ের ভেতরে অবস্থান নেন। নেতাকর্মীরা বাইরে বের না হলেও কার্যালয়ের সামনে আইনশৃঙ্খলার রক্ষাকারী বাহিনীর সদস্যদের দেখা গেছে। এদিকে আওয়ামী লীগের কিছু কর্মীকে লাঠিসোঁটা হাতে কয়েক দফায় মোটরসাইকেল নিয়ে ঘোরাঘুরি (শোডাউন) করতে দেখা গেছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, পূর্ব বিরোধের জেরে বিএনপির কেউ এ ঘটনা ঘটিয়েছে।

নাটোর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, বিএনপির নেতাকে মারধরের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। তবে হামলাকারী কাউকে পাওয়া যায়নি। এ নিয়ে কেউ থানায় অভিযোগ করেনি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৬:৫৬)
  • ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com