ফিটনেস ক্যাম্পে রয়েছেন যে ‘৩২’ জন ক্রিকেটার

৩০ আগস্ট থেকে শুরু হতে যাওয়া এশিয়া কাপের জন্য আজ (সোমবার) থেকে প্রস্তুতি ক্যাম্প শুরু করবে বাংলাদেশ দল। এখানে ক্রমান্বয়ে ৩২ জন ক্রিকেটারের ফিটনেস পরীক্ষা নেওয়া হবে। পরবর্তীতে ২০ থেকে ২২ জনের স্কোয়াড ঘোষণা করবে বিসিবি।

গতকাল (রোববার) মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে এমনটি জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। এর আগে এশিয়া কাপের দল ও প্রস্তুতি নিয়ে আলোচনায় বসেছিলেন বিসিবির তিন নির্বাচক। নান্নু ছাড়াও বৈঠকে ছিলেন সাবেক টাইগার অধিনায়ক হাবিবুল বাশার সুমন ও আব্দুর রাজ্জাক।

এরপরই বাংলাদেশের এশিয়া কাপের প্রস্তুতি নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন নান্নু। তবে চলতি এই ক্যাম্পে ৩২ জন কোন ক্রিকেটার থাকছেন সেটি অবশ্য জানাননি তিনি। তবে পরবর্তীতে জানা গেছে কারা রয়েছেন এই তালিকায়।

ক্যাম্পে ডাক পাওয়া ৩২ ক্রিকেটার:

তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসুম আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, লিটন কুমার দাস, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, খালেদ আহমেদ, মেহেদী হাসান মিরাজ, মাহমুদুল হাসান জয়, শামীম হোসেন পাটুয়ারি, রেজাউর রহমান রাজা, রনি তালুকদার, তানজিম সাকিব, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, শেখ মেহেদী হাসান, সৌম্য সরকার, নুরুল হাসান সোহান, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ইয়াসির আলী রাব্বি, জাকির হাসান, সাইফ হাসান, ইবাদত হোসেন চৌধুরী, নাঈম শেখ, তাওহীদ হৃদয়, মোসাদ্দেক হোসেন সৈকত ও তানজিদ তামিম।

উল্লেখ্য, ডাক পাওয়া ৩২ ক্রিকেটারের মধ্যে তামিম ইকবালের আজই দেশে ফেরার কথা রয়েছে। লন্ডনে চিকিৎসা শেষ করে অন্তত এক সপ্তাহের বিশ্রামে থাকবেন তিনি। এছাড়া বর্তমানে দেশের বাইরে আছেন সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, লিটন কুমার দাস, শরিফুল ইসলাম এবং তাওহীদ হৃদয়।

সাকিব, শরিফুল এবং হৃদয় ব্যস্ত আছেন লঙ্কান প্রিমিয়ার লিগে। আর কানাডায় গ্লোবাল টি-২০ তে আছেন লিটন ও আফিফ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১২:০০)
  • ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com