মেয়ের বিয়ে নিয়ে দ্বন্দ্ব, ইটের আঘাতে ভাতিজার মৃত্যু

বগুড়ার আদমদীঘিতে প্রতিপক্ষের ইটের আঘাতে আজিজার মণ্ডল (৪৫) নিহত হয়েছেন। বুধবার (৯ আগস্ট) ভোরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আজিজার উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের ব্যাপারী পাড়ার মৃত আক্কাস মণ্ডলের ছেলে।পুলিশ ও স্থানীয়রা জানান, ২০ বছর আগে চাচা ফরিদ তার মেয়ের সঙ্গে ভাতিজা আজিজার মণ্ডলের বিয়ে দেন। অল্প কিছুদিন পর পারিবারিক কলহের কারণে তাদের বিচ্ছেদ ঘটে। পরে আজিজার মণ্ডল আজিরন বেগমকে বিয়ে করেন। এরপর থেকে সেই দ্বন্দ্বের কারণে বাড়ির জায়গাসহ নানা ধরনের সমস্যা নিয়ে উভয় পরিবারের মধ্যে বিতণ্ডা লেগেই থাকতো।

একপর্যায়ে আজিজার পুরোনো বাড়ি রেখে নতুন বাড়ি করে সপরিবারে বসবাস শুরু করেন। কিছুদিন পর ফরিদও তার বাড়ির পশ্চিম পাশে একখণ্ড জমি কিনে সেখানে বসতবাড়ি নির্মাণ করে বসবাস শুরু করেন। সেখানেও তুচ্ছ বিষয় নিয়ে উভয় পরিবারের মধ্যে মারপিটের ঘটনা ঘটতো। মঙ্গলবার বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে আজিজার তার বাড়ির সামনের গলিতে বেরুলেই ফরিদ মণ্ডল মাথায় ইট দিয়ে আঘাত করেন। পরে উভয়পক্ষের সংঘর্ষে অন্তত ছয়জন আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্যে আজিজারকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী আজিরন বেগম বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (ভোর ৫:০৭)
  • ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com