ইনস্টাগ্রামে আয়ের তথ্য নিয়ে যা বললেন কোহলি

ভারতীয় ক্রিকেটের বড় পোস্টার বয় বিরাট কোহলি। মাঠে এবং বাইরে তার সম্পর্কে জানতে সব সময়ই ‍উদগ্রীব থাকেন ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমে সেসব জানিয়েও দেন সময়ের অন্যতম সেরা এই ব্যাটার। সেই সূত্র ধরেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ক্রিকেটার হিসেবে কোহলি সবচেয়ে বেশি টাকা পান বলে খবর বেরোয়। কিন্তু সেই তথ্য মানতে নারাজ সাবেক ভারত অধিনায়ক। সেই তথ্যকে তিনি মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন।

ইনস্টাগ্রামের শিডিউলিং টুল হুপার এইচকিউ-এর তথ্য অনুসারে, প্রতিটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে কোহলির আয় পৌনে ১২ কোটি রুপি! সোশ্যাল মিডিয়া থেকে সবচেয়ে বেশি উপার্জনকারী ২৫ জনের মধ্যে একমাত্র ভারতীয় তিনি। এছাড়া সেই তালিকায় একশ জনের মধ্যে কেবল দুজন ক্রিকেটার আছেন। কোহলি ছাড়া অন্যজন হচ্ছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবিডি ভিলিয়ার্স।সারা বিশ্বে ইনস্টাগ্রাম থেকে আয় করা ব্যক্তিদের মধ্যে কোহলি আছেন ১৪তম স্থানে। পোস্টপ্রতি ৩২ লাখ ৩৪ হাজার মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৩৫ কোটি টাকার বেশি) আয় করে সবার ওপরে আল নাসরের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। পোস্টপ্রতি ২৫ লাখ ৯৭ হাজার মার্কিন ডলার আয় নিয়ে (বাংলাদেশি মুদ্রায় ২৮ কোটি টাকার বেশি) লিওনেল মেসি দুইয়ে আছেন। তালিকার তিন ও চারে যুক্তরাষ্ট্রের সেলেনা গোমেজ ও কাইলি জেনার। তাদের একজন সংগীতজগতের, অন্যজন মিডিয়া ব্যক্তিত্ব ও ব্যবসায়ী।

পোস্টপ্রতি ১৪তম সর্বোচ্চ আয় করা কোহলি বাংলাদেশি মুদ্রায় পান ১৫ কোটি ২০ লাখ টাকারও বেশি। ভারতীয় এই তারকা ব্যাটার নিজের ‘অফ-ফিল্ড’ জীবনের নানা মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করেন প্রায়ই। তার আয়ের বিষয়ে দেওয়া তথ্যটি গতকাল সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। যা দেখে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন কোহলি।

সেখানে তিনি লিখেছেন, ‘যখন আমি জীবনে যা পেয়েছি তার জন্য কৃতজ্ঞ এবং ঋণী, সেই সময়ই আমার সোশ্যাল মিডিয়া থেকে উপার্জন নিয়ে যে খবর ছড়াচ্ছে সেটা সত্যি নয়।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৪:৫২)
  • ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com