ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ খেলতে হাঙ্গেরিতে ইমরান

আগামী ১৯ আগস্ট থেকে হাঙ্গেরির বুদাপেস্টে শুরু হচ্ছে বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ। বৈশ্বিক এই আসরে প্রতিনিধিত্ব করবেন বাংলাদেশের দ্রুততম মানব ইমরানুর রহমান। ইংল্যান্ডের লন্ডন থেকে গতকাল (মঙ্গলবার) মধ্যরাতে তিনি বুদাপেস্টে পৌঁছান। সন্ধ্যা ৬টায় তার পৌঁছানোর কথা থাকলেও ফ্লাইট জটিলতায় বিলম্ব হয় ইমরানের। 

বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ এবার একজন অ্যাথলেটের কোটাই পেয়েছে। ১৯ আগস্ট চ্যাম্পিয়নশিপ শুরুর দিনই হবে ১০০ মিটার স্প্রিন্ট। ১০০ মিটার স্প্রিন্টেই শুধু অংশ নেবেন ইমরান। সামনে এশিয়ান গেমস হওয়ায় ইনজুরির ঝুঁকি এড়াতে বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশন ইমরানকে একটি ইভেন্টে এন্ট্রি দিয়েছে। আজ বিকেলে বুদাপেস্টে অনুশীলন শুরু করবেন ইমরান।

বাংলাদেশের দ্রুততম মানব ইমরান গত বছর আমেরিকার ওরিকনে বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে অংশ নিয়েছিলেন। সেই প্রতিযোগিতায় তিনি এক ধাপ উতরে অংশ নিয়েছিলেন পরের ধাপে। পরবর্তীতে এই বছরের শুরুতে ইমরান কাজাখস্তানে এশিয়ান ইনডোরে ৬০ মিটারে প্রথম হয়ে চমক সৃষ্টি করেন।

ইমরানের সঙ্গে হাঙ্গেরিতে রয়েছেন ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু। তিনি বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপের সভায় যোগ দেবেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১:৪৬)
  • ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com