পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই

কুমিল্লায় পুলিশের ওপর হামলা করে গ্রেপ্তারকৃত আসামি ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এ সময় ৩ পুলিশসহ মোট চারজন আহত হন। বুধবার (১৬ আগস্ট) বিকেলে জেলার চৌদ্দগ্রাম উপজেলার করপাটি এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন- চৌদ্দগ্রাম থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আজিম উদ্দিন, জাকির হোসেন, কনস্টেবল আবু ছিদ্দিক ও সিএনজি চালিত অটোরিকশা চালক সাইফুল ইসলাম।

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা।

ওসি জানান, চৌদ্দগ্রাম থানার কনকাপৈত গ্রামের আবুল হাশেম ডিলারের ছেলে কাজী এমদাদের বিরুদ্ধে দাঙ্গাহাঙ্গামা ও ডিজিটাল নিরাপত্তা আইনে তিনটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তিনি দীর্ঘদিন যাবৎ পলাতক ছিলেন। বুধবার বিকেলে কাজী এমদাদ ওই ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক আজিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

পরে কাজী এমদাদকে চৌদ্দগ্রাম থানায় নিয়ে আসার সময় করপাটি এলাকায় পৌঁছালে তার অনুসারীরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়। এ সময় থানার সহকারী উপপরিদর্শক আজিম উদ্দিন, জাকির হোসেন, কনস্টেবল আবু বকর ছিদ্দিক ও সিএনজি চালিত অটোরিকশা চালক সাইফুল ইসলাম আহত হন। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে। ছিনিয়ে নেওয়া আসামি এবং পুলিশের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ৪:৩৮)
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com