অর্থমন্ত্রীর জন্য ভোট চাওয়া ওসিকে প্রত্যাহার

শোক দিবসের আলোচনায় অর্থমন্ত্রীর জন্য ভোট চাওয়া নাঙ্গলকোট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেনকে নাঙ্গলকোট থেকে সরিয়ে দেওয়া হয়েছে। সেখান থেকে সরিয়ে তাকে কুমিল্লা পুলিশ লাইনওয়ারে সংযুক্ত করা হয়েছে।

আর নাঙ্গলকোটে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে সদর দক্ষিণ থানা পুলিশের ওসি দেবাশীষ চৌধুরীকে নিযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়। পরবর্তী আদেশ না পাওয়া পর্যন্ত তাদের এ আদেশ বহাল থাকবে বলে আদেশটিতে বলা হয়েছে।

বিষয়টি নিয়ে জানতে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকতাদের সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা হলেও কারও বক্তব্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১৫ আগস্ট) নাঙ্গলকোট উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামালের ভূয়সী প্রশংসা করে তাকে পুনরায় ভোট দিতে বলেন ওসি ফারুক হোসেন। এর একটি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়ে ফেসবুকে। পরে ঢাকা পোস্টসহ দেশের সকল গণমাধ্যমে খবর প্রচারিত হয়। ফলে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বিব্রত হন।২৯ সেকেন্ডের ভাইরাল ওই ভিডিওতে ওসি ফারুক হোসেনকে বলতে শোনা যায়, ‘নাঙ্গলকোট উপজেলার মানুষ গণহারে গণমানুষের মতো করে উনাকে আবার নির্বাচিত করবেন এটা আমার মনের দিক থেকে আপনাদের প্রতি মিনতি, আসলে মাননীয় অর্থমন্ত্রী মহোদয় এত বেশি নাঙ্গলকোটে উন্নয়ন করেছেন। আমি যদি পূর্বের ইতিহাস শুনি নাঙ্গলকোটে অনেক জায়গায় রাস্তাঘাটও ছিল না, বিদ্যুৎ ছিল না, উনি যখন আসলেন, আপনাদের মন জয় করলেন এবং আপনাদের উন্নয়নের শিখরে পৌঁছে দিলেন। তিনি আপনাদের জন্য এসব করেছেন।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বুধবার (দুপুর ২:৫৭)
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com