চার প্রকল্প উদ্বোধন: আয়োজন করা হবে সুধী সমাবেশের

এলিভেটেড এক্সপ্রেসওয়সহ চার প্রকল্পের উদ্বোধন উপলক্ষ্যে সুধী সমাবেশের করা হয়েছে। চারটি সুধী সমাবেশেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন।

রোববার (২০ আগস্ট) দুপুরে সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি জানান, আগামী ২ সেপ্টেম্বর বিকেল ৩টায় শেরেবাংলা নগরে পুরাতন বাণিজ্য মেলা মাঠে, বঙ্গবন্ধু টানেল উদ্বোধন উপলক্ষ্যে ২৮ অক্টোবর চট্টগ্রামের আনোয়ারায়, এমআরটি লাইন-৫ নর্দান রোডের গ্রাউন্ড ব্রেকিং নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষ্যে ১৬ সেপ্টেম্বর সাভারে এবং মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিল অংশ উদ্বোধন উপলক্ষ্যে আগামী ২০ অক্টোবর বিকেল ৩টায় সোহরাওয়ার্দী উদ্যানে সুধী সমাবেশের আয়োজন করা হয়েছে। চারটি সুধী সমাবেশেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন।

কাদের জানান, ২২ অক্টোবর তেজগাঁওয়ের নবনির্মিত সড়ক ভবন থেকে প্রধানমন্ত্রী ১৪০টি সেতু ও ১২টি ওভারপাস ভার্চুয়ালি উদ্বোধন করবেন। ওইদিন ভেহিকেল ইন্সপেকশন স্টোরেরও উদ্বোধন করা হবে। নিরাপদ সড়ক দিবসের আনুষ্ঠানিকতাও সড়ক ভবনে পালন করা হবে।

নির্বাচন সামনে রেখে তড়িঘড়ি করে এসব প্রকল্পের উদ্বোধন করা হচ্ছে কি না- এ প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, কেন ওমন কথা? এলিভেটেড তেজগাঁও পর্যন্ত হচ্ছে, মানুষকে আমরা সুযোগ-সুবিধা দিচ্ছি। এটাকে কেন এভাবে ফেলে রাখব আমরা? একটা ফেইজ হয়ে গেছে তাই চালু করছি।

তিনি আরও বলেন, মেট্রোরেল যখন আগারগাঁও পর্যন্ত হয়েছে তখন তো ইলেকশন ছিল না। এখন তো মতিঝিল পর্যন্ত আসবে, এটি আরও বিরাট অগ্রগতি। ইলেকশনের সঙ্গে এগুলোর কোনো সম্পর্ক নেই। টানেল আমাদের শেষই হয়ে গেছে। আপনি কী বলেন ইলেকশনের পর পর্যন্ত আমরা রেখে দেব, কেন?

কাদের বলেন,  ১৪০টি সেতু হয়ে গেছে। আমরা তো কাজ করে ফেলেছি। এখন এটা কেন আমরা উদ্বোধন করব না। এগুলো তো ভিত্তিপ্রস্তর না।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বুধবার (বিকাল ৪:০৯)
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com