বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। সরকারের বাস্তবমুখী কার্যক্রমের ফলে বাংলাদেশ এখন বিভিন্ন ক্ষেত্রে সাবলম্বী হয়েছে। অবহেলিত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মানুষেরা আজ আলোকিত। তারা আর পিছিয়ে নেই। তারা উন্নয়নের মূলস্রোতে সম্পৃক্ত। এটাই শেখ হাসিনার বাংলাদেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে নওগাঁর নিয়ামতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর উন্নয়ন প্রকল্পের আওতায় হাঁস, হাঁসের ঘর, খাবার ও ওষুধ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী কর্মসংস্থানের ওপর জোর দিয়েছেন। সরকারি সহযোগিতায় গ্রামীণ নারীরাও এখন বিভিন্ন আয়বর্ধক কাজে যুক্ত হয়ে নিজেদের আর্থিক অবস্থার উন্নয়ন করছেন। গ্রামীণ নারীদের অর্থনৈতিক মর্যাদা বাড়ছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়।

সাধন চন্দ্র মজুমদার বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয়, বাংলাদেশকে ডিজিটাল হিসেবে বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে দেশ উন্নয়নের অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। এই গতি কেউ থামাতে পারবে না। আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে ক্ষমতায় রাখার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিয়ামতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ মোরশেদ। বিশেষ অতিথি  হিসেবে বক্তব্য দেন নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।অনুষ্ঠানে ৩৩২ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সদস্যদের মাঝে বিনামূল্যে ২০টি করে হাঁস, ১টি করে হাঁসের ঘর, হাঁসের খাবার ও হাঁসের ওষুধ বিতরণ করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৯:০৮)
  • ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com