ম্যাড স্টারসে ১৬ অ্যাওয়ার্ড জিতল এশিয়াটিক এমসিএল

অসাধারণ কৃতিত্বে ইতিহাস সৃষ্টি করল বাংলাদেশের অন্যতম প্রধান ও সুপরিচিত বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিক মার্কেটিং কমিউনিকেশনস লিমিটেড। 

শুক্রবার (২৫ আগস্ট) অনুষ্ঠিত মর্যাদাপূর্ণ আন্তর্জাতিক বিজ্ঞাপনী উৎসব ম্যাড স্টারস ২০২৩-এ ১৬টি অ্যাওয়ার্ড জিতেছে এশিয়াটিক এমসিএল।

পুরস্কারগুলোর মধ্যে আছে ২টি গোল্ড, ৩টি সিলভার, ৩টি ব্রোঞ্জ ও ৮টি ক্রিস্টাল। এই পর্যন্ত ম্যাড স্টারস-এ বাংলাদেশি কোনো বিজ্ঞাপনী সংস্থার এটিই সর্বোচ্চ সংখ্যক অ্যাওয়ার্ড।

এশিয়াটিক এমসিএল চারটি প্রজেক্ট জমা দিয়ে এই বিরল সম্মান অর্জন করে, যার সবগুলোই প্রতিষ্ঠানটির বৈচিত্র্যময় সৃজনশীল দক্ষতা তুলে ধরেছে। প্রজেক্টগুলো ছিল- বিদ্যানন্দ’র জন্য ‘দ্য আনরিটেন স্টোরিস’, ‘প্লাস্টিক এক্সচেঞ্জ স্টোর’ ও ‘এক টাকার রেস্টুরেন্ট’ এবং ব্র্যাক ব্যাংকের জন্য ‘ট্যালি লোন দ্রুতি’।

এশিয়াটিক এমসিএলের এক্সিকিউটিভ ক্রিয়েটিভ ডিরেক্টর মোহাম্মদ আকরুম হোসেন বলেন, এই অর্জন সম্ভব হয়েছে সৃজনশীল কাজের প্রতি তুমুল আগ্রহ ও সমন্বিত টিমওয়ার্কের মাধ্যমে। আমাদের ওপর এবং আমাদের আইডিয়ার ওপর দৃঢ় বিশ্বাস রাখার জন্য আমরা সবাই ক্লায়েন্টদের কাছে কৃতজ্ঞ।এশিয়াটিক এমসিএলের ম্যানেজিং ডিরেক্টর ফেরদৌস হাসান নেভিল বলেন, এশিয়াটিক এমসিএল বিশ্বব্যাপী সৃজনশীল শ্রেষ্টত্ব অর্জনের লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে নিরন্তর। এই অ্যাওয়ার্ডগুলো সেই লক্ষ্য অর্জনের জন্য আমাদের নিরলস প্রচেষ্টার প্রতিফলন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১:১৪)
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com