টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

নিউজিল্যান্ডের মাটিতে টেস্ট ও ওয়ানডে ফরম্যাটে জয়ের স্বাদ পেয়েছে বাংলাদেশ। এখন শুধু বাকী টি-টোয়েন্টিতে জয়। সেই মিশনে নেপিয়ারের ম্যাকলিন পার্কে টস টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে নাজমুল হাসান শান্ত।

২০১০ সাল থেকে নিউজিল্যান্ডের মাটিতে এখন পর্যন্ত ৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে বাংলাদেশ। যেখানে একটিতেও পানি জয়ের দেখা। তবে এবার বেশ আত্মবিশ্বাসী দল। এছাড়া চলতি বছর টি-টোয়েন্টি ফরম্যাটে দারুণ ছন্দে রয়েছে বাংলাদেশ।

বিশেষজ্ঞ তিন পেসার নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। তানজিম হাসান সাকিবের সঙ্গে আছেন দুই অভিজ্ঞ শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান। এছাড়া পেসারের ভূমিকায় দেখা যেতে পারে টি-টোয়েন্টিতেও দলে ফেরা ব্যাটার সৌম্য সরকার।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), রনি তালুকদার, তাওহিদ হৃদয়, লিটন দাস, আফিফ হোসেন, সৌম্য সরকার, শেখ মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, ও রিশাদ হোসেন।

নিউজিল্যান্ড একাদশ: মিচেল স্যান্টনার (অধিনায়ক), ফিন অ্যালেন, মার্ক চ্যাপম্যান, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, বেন সিয়ার্স, টিম সেইফার্ট, ইশ সোধি ও টিম সাউদি।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ১০:৪৭)
  • ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com