আরপিসিএল-নরিনকোতে চাকরি, মূল বেতন ও নানা ভাতাসহ আছে গাড়ি

আরপিসিএল-নরিনকো ইন্টারন্যাশনাল পাওয়ার লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ কোম্পানিতে সাত ক্যাটাগরির পদে তৃতীয় থেকে পঞ্চম গ্রেডে সাতজন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী ব্যক্তিদের আবেদন নির্ধারিত ফরম পূরণ করে সরাসরি, ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে।

১. পদের নাম: জেনারেল ম্যানেজার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রিসহ এফসিএ/এফসিএমএ ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। গ্রেডিং পদ্ধতিতে পাসের ক্ষেত্রে জিপিএ/সিজিপিএ ৫-এর ক্ষেত্রে ৩ এবং ৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিজিএম বা সমপদ বা তদূর্ধ্ব পদে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। পাওয়ার জেনারেশন/ট্রান্সমিশন/ডিস্ট্রিবিউশন ইউটিলিটিসে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। টিপিএম, টিকিউএম, প্রিভেনটিভ মেইনটেন্যান্স, কোম্পানি আইন, ফিন্যান্সিয়াল রুলস, বিএএস অ্যান্ড জিএপি, ফান্ড ম্যানেজমেন্ট, প্রজেক্ট ফিন্যান্সিং ও করপোরেট গভর্ন্যান্সে ভালো জানাশোনা থাকতে হবে। কম্পিউটার চালনার দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।
বয়স: ৩০ এপ্রিল ২০২৪ তারিখে সর্বোচ্চ ৫৭ বছর।
মূল বেতন: ১,২২,০০০ টাকা (গ্রেড–৩)
সুযোগ–সুবিধা: মূল বেতনের ৬০ শতাংশ বাসাভাড়া ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বিমা, উৎসব বোনাস, মেডিকেল সুবিধাসহ সার্বক্ষণিক গাড়ির সুযোগ আছে।
২. পদের নাম: সুপারিনটেনডিং ইঞ্জিনিয়ার (প্রকিউরমেন্ট)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। গ্রেডিং পদ্ধতিতে পাসের ক্ষেত্রে জিপিএ/সিজিপিএ ৫-এর স্কেলে ৩ এবং ৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ১২ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে পাওয়ার জেনারেশন ইউটিলিটিসে এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার বা সমপদে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। জেনারেশন ইউটিলিটিতে চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। টিপিএম, টিকিউএম, প্রিভেনটিভ মেইনটেন্যান্স ও করপোরেট গভর্ন্যান্সে ভালো জানাশোনা থাকতে হবে। কম্পিউটার চালনার দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।
বয়স: ৩০ এপ্রিল ২০২৪ তারিখে সর্বোচ্চ ৫০ বছর।
মূল বেতন: ১,০৫,০০০ হাজার টাকা (গ্রেড–৪)
সুযোগ-সুবিধা: মূল বেতনের ৫৫ শতাংশ বাসাভাড়া ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বিমা, উৎসব বোনাস, মেডিকেল সুবিধাসহ সার্বক্ষণিক গাড়ির সুযোগ আছে।
৩. পদের নাম: সুপারিনটেনডিং ইঞ্জিনিয়ার (অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। গ্রেডিং পদ্ধতিতে পাসের ক্ষেত্রে জিপিএ/সিজিপিএ ৫-এর স্কেলে ৩ ও ৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ১২ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে পাওয়ার জেনারেশন ইউটিলিটিসে এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার বা সমপদে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। জেনারেশন ইউটিলিটিতে চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। পাওয়ার সিস্টেমে অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স, প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্টে জানাশোনা ও অভিজ্ঞতা থাকতে হবে। টিপিএম, টিকিউএম, প্রিভেনটিভ মেইনটেন্যান্স ও করপোরেট গভর্ন্যান্সে ভালো জানাশোনা থাকতে হবে। কম্পিউটার চালনার দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।
বয়স: ৩০ এপ্রিল ২০২৪ তারিখে সর্বোচ্চ ৫০ বছর।
মূল বেতন: ১,০৫,০০০ হাজার টাকা (গ্রেড-৪)
সুযোগ-সুবিধা: মূল বেতনের ৫৫ শতাংশ বাসাভাড়া ভাতা, ২০ শতাংশ প্রকল্প ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বিমা, উৎসব বোনাস, মেডিকেল সুবিধাসহ সার্বক্ষণিক গাড়ির সুযোগ আছে।

৪. পদের নাম: এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। গ্রেডিং পদ্ধতিতে পাসের ক্ষেত্রে জিপিএ/সিজিপিএ ৫-এর স্কেলে ৩ ও ৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে আট বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে জেনারেশন ইউটিলিটিসে সাব-ডিভিশনাল ইঞ্জিনিয়ার হিসেবে চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। পাওয়ার সিস্টেমে অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স, প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট, পাবলিক প্রকিউরমেন্টে জানাশোনা ও অভিজ্ঞতা থাকতে হবে। টিপিএম, টিকিউএম, প্রিভেনটিভ মেইনটেন্যান্স ও করপোরেট গভর্ন্যান্সে ভালো জানাশোনা থাকতে হবে। কম্পিউটার চালনার দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।
বয়স: ৩০ এপ্রিল ২০২৪ তারিখে সর্বোচ্চ ৪০ বছর।
মূল বেতন: ৯১,০০০ হাজার টাকা (গ্রেড-৫)
সুযোগ-সুবিধা: মূল বেতনের ৫৫ শতাংশ বাসাভাড়া ভাতা, ২০ শতাংশ প্রকল্প ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বিমা, উৎসব বোনাস, মেডিকেল সুবিধা ও পরিবহন ভাতার সুযোগ আছে।
৫. পদের নাম: এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। গ্রেডিং পদ্ধতিতে পাসের ক্ষেত্রে জিপিএ/সিজিপিএ ৫-এর স্কেলে ৩ ও ৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে আট বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে জেনারেশন ইউটিলিটিসে সাব-ডিভিশনাল ইঞ্জিনিয়ার হিসেবে চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। পাওয়ার সিস্টেমে অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স, প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট, পাবলিক প্রকিউরমেন্টে জানাশোনা ও অভিজ্ঞতা থাকতে হবে। টিপিএম, টিকিউএম, প্রিভেনটিভ মেইনটেন্যান্স ও করপোরেট গভর্ন্যান্সে ভালো জানাশোনা থাকতে হবে। কম্পিউটার চালনার দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।
বয়স: ৩০ এপ্রিল ২০২৪ তারিখে সর্বোচ্চ ৪০ বছর।
মূল বেতন: ৯১,০০০ হাজার টাকা (গ্রেড-৫)
সুযোগ-সুবিধা: মূল বেতনের ৫৫ শতাংশ বাসাভাড়া ভাতা, ২০ শতাংশ প্রকল্প ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বিমা, উৎসব বোনাস, মেডিকেল সুবিধা ও পরিবহন ভাতার সুযোগ আছে।

৬. পদের নাম: ম্যানেজার (এইচআর অ্যান্ড অ্যাডমিন)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এইচআরএম/ম্যানেজমেন্ট বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। গ্রেডিং পদ্ধতিতে পাসের ক্ষেত্রে জিপিএ/সিজিপিএ ৫-এর স্কেলে ৩ এবং ৪-এর স্কেলে ২.৫০ থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে আট বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ডেপুটি ম্যানেজার বা সমপদে চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। শ্রম আইন ও শিল্প আইন, কমপেনসেশন অ্যান্ড বেনিফিটস রুলস অ্যান্ড রেগুলেশনস, টিপিএম, টিকিউএম, প্রিভেনটিভ মেইনটেন্যান্স ও করপোরেট গভর্ন্যান্সে ভালো জানাশোনা থাকতে হবে। কম্পিউটার চালনার দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।
বয়স: ৩০ এপ্রিল ২০২৪ তারিখে সর্বোচ্চ ৪০ বছর।
মূল বেতন: ৯১,০০০ হাজার টাকা (গ্রেড-৫)
সুযোগ-সুবিধা: মূল বেতনের ৫৫ শতাংশ বাসাভাড়া ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বিমা, উৎসব বোনাস, মেডিকেল সুবিধা ও পরিবহন ভাতার সুযোগ আছে।
৭. পদের নাম: ম্যানেজার (লজিস্টিকস)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইঞ্জিনিয়ারিং বা সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ডেপুটি ম্যানেজার বা সমপদে চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কয়লাভিত্তিক পাওয়ার প্ল্যান্টে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
বয়স: ৩০ এপ্রিল ২০২৪ তারিখে সর্বোচ্চ ৪০ বছর।
মূল বেতন: ৯১,০০০ হাজার টাকা (গ্রেড-৫)।
সুযোগ-সুবিধা: মূল বেতনের ৫৫ শতাংশ বাসাভাড়া ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বিমা, উৎসব বোনাস, মেডিকেল সুবিধা ও পরিবহন ভাতার সুযোগ আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের আরএনপিএলের ওয়েবসাইট থেকে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোডের পর তা পূরণ করতে হবে। কভার লেটারসহ সিভি বা আবেদনপত্র সরাসরি, ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে।
আবেদন ফি
আবেদন ফি বাবদ প্রতিটি পদের বিপরীতে আরপিসিএল-নরিনকো ইন্টারন্যাশনাল পাওয়ার লিমিটেডের অনুকূলে ১০০০ টাকা পে–অর্ডার করতে হবে। পে–অর্ডারের কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ম্যানেজিং ডিরেক্টর, আরপিসিএল-নরিনকো ইন্টারন্যাশনাল পাওয়ার লিমিটেড, এশিয়ান টাওয়ার (লেভেল–১০), বাসা–৫২, রোড–২১, নিকুঞ্জ–২, ঢাকা–১২২৯।

আবেদনের শেষ সময়: ৩১ মে ২০২৪, বিকেল ৫টা পর্যন্ত।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (বিকাল ৩:৫৮)
  • ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com