নন-ক্যাডারে বড় নিয়োগ বিজ্ঞপ্তি পিএসসির, পদ ২৬২৪, আবেদন করুন দ্রুত

অভিজ্ঞ ও অনভিজ্ঞদের জন্য দুটি নিয়োগ বিজ্ঞপ্তি এসেছে। নন–ক্যাডারের এই বড় ধরনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। দুটি আলাদা আলাদা নিয়োগ বিজ্ঞপ্তি ওয়েব সাইটে প্রকাশ করেছে সাংবিধানিক প্রতিষ্ঠানটি। একটি নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে তাতে ২৭টি পদ রয়েছে। এগুলো অভিজ্ঞরা আবেদন করতে পারবেন। এ ছাড়া যাঁরা নতুন চাকরির খোঁজ করছেন বা চাকরির অভিজ্ঞতাও নেই, বিভিন্ন পদে তাঁদের জন্যও বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সেখানে পদ আছে ২ হাজার ৬২৪–এর বেশি। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন আপনিও। অনলাইনে আবেদন চলছে। আবেদন করা যাবে ৩০ এপ্রিল পর্যন্ত।

পিএসসির এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিনিয়র কনসালট্যান্ট (এনেস্থেশিয়া), সিস্টেম এনালিস্ট, জুনিয়র কনসালট্যান্ট, রক্ষণাবেক্ষণ প্রকৌশলী, প্রোগ্রামার সহকারী, প্রোগ্রামার, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার, সহকারী প্রকৌশলী প্রভৃতি পদে আবেদন আহ্বান করা হয়েছে।

অপর আরেক বিজ্ঞপ্তি অনুসারে নেওয়া হবে যেসব পদে, সেগুলো হলো—সহকারী পরিচালক (প্রশাসন), সরকারি পরিচালক (পরিকল্পনা ও পরিবীক্ষণ), সরকারি পরিচালক (সাধারণ), হাইড্রো মারফোলজিস্ট, হাইড্রলজিস্ট, সরকারি প্রকৌশলী, সরকারি পরিচালক (রিজার্ভার উৎপাদন), সরকারি পরিচালক (মাইনিং), সরকারি পরিচালক (আইসিটি), সরকারি পরিচালক (পিএসসি ও ডিফারেন্স), সিনিয়র কম্পিউটার অপারেটর, সরকারি পরিচালক টেলিভিশন, প্রকৌশল প্রশিক্ষণ, ইনস্ট্রাক্টর রসায়ন, ও পদার্থ, নেটওয়ার্ক বা ওয়েবসাইট ম্যানেজার পরিসংখ্যান কর্মকর্তা, আইন কর্মকর্তা, গবেষণা কর্মকর্তা, কৃষি প্রকৌশলী, প্রশাসনিক কর্মকর্তা, সহকারী গ্রন্থাগারিক, উপসহকারী পরিচালক, ফিজিক্যাল ইনস্ট্রাক্টর কাম প্রটোকল অফিসার (একাডেমি), উপসহকারী কৃষি কর্মকর্তা বা উপসহকারী উদ্যান কর্মকর্তা বা উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা বা উপসহকারী প্রশিক্ষক, ফিল্ম ট্রেইনার ও ব্যক্তিগত কর্মকর্তা।

আবেদন করার বিভিন্ন নিয়ম ও বিজ্ঞপ্তিটি পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাবে। শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী এক বা একাধিক পদে রেজিস্ট্রেশন করা যাবে। একাধিক পদে রেজিস্ট্রেশন করলে প্রতিপদের জন্য আলাদা আলাদা রেজিস্ট্রেশন জমা দিতে হবে। ফি জমাদানের আগপর্যন্ত আবেদনপত্রে সংশোধনের সুযোগ রয়েছে। প্রার্থীদের আবেদনের প্রিন্ট কপি দেখে নিশ্চিত হয়ে ফি জমা দিতে হবে। ফ্রি সমাধানের পর আবেদনপত্রে আর কোনো সংশোধনের সুযোগ থাকবে না।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ১০:৪৪)
  • ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com