আমি অনিয়মের বিরুদ্ধে কথা বলি: ইলিয়াস কাঞ্চন

নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন বলেছেন, ‘আমি কারো পক্ষে বা বিপক্ষে কথা বলি না আমি অনিয়মের বিরুদ্ধে কথা বলি কোনো চালক যদি মনে করেন, আমি তাদের বিরুদ্ধে কথা বলি, এটা দুঃখজনক

জনসাধারণের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘আপনারা শুরু থেকেই নতুন সড়ক আইনের প্রতি স্বতঃস্ফূর্তভাবে সমর্থন দিয়ে গেছেন। কিন্তু পরিবহন সেক্টরের কিছু মানুষের নৈরাজ্যের কারণে আপনাদেরও ভোগান্তি হচ্ছে। তবে আমি মনে করি এই ভোগান্তি সাময়িক। দীর্ঘস্থায়ী সমাধানের জন্য আপনাদের এ রকম সাময়িক ভোগান্তি পোহাতে হতে পারে। আপনারা ধৈর্য হারাবেন না।’

রবিবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে নিরাপদ সড়ক চাইর ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন—সিলেটের বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান, মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, পুলিশ সুপার ফরিদউদ্দিন, সিলেট চেম্বারের সভাপতি এটিএম শোয়েব, পরিচালক নজরুল ইসলাম প্রমুখ। এর আগে নিসচার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে নগরীতে শোভাযাত্রা বের করা হয়। সিলেটের কেন্দ্রীয় শহিদ মিনারে শোভাযাত্রার উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

এ সময় তিনি বলেন, সরকার সড়কে মৃত্যুর মিছিল বন্ধে বদ্ধপরিকর। জনগণের নিরাপত্তার প্রশ্নে সরকার কারো সঙ্গে আপস করবে না। শোভাযাত্রায় সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী অংশগ্রহণ করেন।

নিরাপদ সড়ক চাই সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাভেলের পরিচালনায় এ অনুষ্ঠানে নিরাপদ সড়ক বাস্তবায়নে অবদানের স্বীকৃতি হিসেবে সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের উপ-কমিশনার ফয়সল মাহমুদকে সম্মাননা প্রদান করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com