নেতাকর্মীদের ভালোবাসাই চলার পথে শক্তি: শেখ হাসিনা

দায়িত্বপালনে নেতাকর্মীদের সহযোগিতা চেয়ে টানা নবমবার নির্বাচিত আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, নেতাকর্মীদের ভালোবাসাই আমার চলার পথের শক্তি।

শনিবার (২১ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের দ্বিতীয়দিনে কাউন্সিল অধিবেশনে বিনা প্রতিদন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হওয়ার পর আবেগঘন বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে প্রাঙ্গণে নির্মিত প্যান্ডেলে এ কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

শেখ হাসিনা বলেন, যে গুরুদায়িত্ব আপনারা আমাকে দিয়েছেন তা যেন যথাযথভাবে পালন করতে পারি তার জন্য সবার দোয়া চাই, সমর্থন চাই।

‘নেতাকর্মীদের ভালোবাসাই আমার চলার পথের শক্তি,’ যোগ করেন তিনি।
বাবা-মা হারিয়ে আওয়ামী লীগকে পরিবার হিসেবে পেয়েছেন জানিয়ে বঙ্গবন্ধুকন্যা বলেন, ’৭৫ সালে আমি মা-বাবা, ভাইবোন হারিয়ে বিশাল এক পরিবার পেয়েছি। সেটা হলো বাংলাদেশ আওয়ামী লীগ পরিবার।

‘দীর্ঘদিন আওয়ামী লীগের দায়িত্বে আছি। ৩৯ বছর চলছে। আমি কোনো পদে থাকি বা না থাকি আওয়ামী লীগে আছি, এখানেই থাকবো। এটাই আমার পরিবার।’

নতুন নেতা নিয়ে ভাবার আহ্বান জানিয়ে ১৯৮১ সাল থেকে টানা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্বপালন করে আসা শেখ হাসিনা বলেন, চেষ্টা করেছি সংগঠনকে গড়ে তুলতে। তবে সামনের দিনগুলোতে আপনাদের ভাবতে হবে। আমার ৭৩ বছর বয়স চলছে। এটা ভুলে গেলে চলবে না। নতুন নেতা নিয়ে ভাবতে হবে। দলকে নিজের পায়ে দাঁড়াতে হবে।

দ্বিতীয়বার সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়ায় ওবায়দুল কাদেরকে অভিনন্দন জানিয়ে বঙ্গবন্ধুকন্যা বলেন, আমরা দীর্ঘদিন ধরে একসঙ্গে কাজ করছি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com