বনানীতে ২২ হাজার ৩০০ ইয়াবাসহ আটক ২

রাজধানীর বনানীতে অভিযান চালিয়ে ২২ হাজার ৩৩০ পিস ইয়াবাসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (২১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর বনানী থানাধীন মহাখালী আমতলী থেকে তাদের আটক করে র‌্যাব-১ এর একটি দল। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, মো. আব্দুল্লাহ আল সাঈদী (২৫), মো. আব্দুল্লাহ।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা কক্সবাজারের সীমান্তবর্তী এলাকায় নদী পথে মিয়ানমার থেকে ইয়াবার চালান নিয়ে আসে। পরবর্তীতে সেগুলো বিভিন্ন পরিবহনে করে রাজধানীসহ দেশের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে।

আটক আব্দুল্লাহ আল সাঈদী জিজ্ঞাসাবাদে জানায়, সে পেশায় প্রাইভেটকার চালক। প্রায় ৮-৯ বছর ধরে সে প্রাইভেটকার চালায়। বিগত ৬-৭ মাস পূর্বে প্রাইভেটকার চালানো বাদ দিয়ে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। সে ইতিপূর্বে বিভিন্ন পরিবহনে বিশেষ কৌশলে মাদকের চালান রাজধানীতে নিয়ে আসছে বলে স্বীকার করেছে।

আব্দুলাহ জানায়, সেও পেশায় প্রাইভেটকার চালক। সে প্রায় ৫-৬ বছর ধরে প্রাইভেটকার চালায়। আটক সাঈদীর মাধ্যমে মাদক ব্যবসায়ে জড়িত হয়। সে ইতিপূর্বে ৫-৬টি মাদকের চালান রাজধানীসহ আশপাশের জেলায় সরবরাহ করেছে। জব্দ ইয়াবা, প্রাইভেটকার এবং আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com