থার্টিফার্স্টে ঘরোয়া অনুষ্ঠানে নিরাপত্তা দেবে পুলিশ: জাবেদ পাটোয়ারী

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, ‘থার্টিফার্স্ট নাইটে সন্ধ্যার পর ঘরের বাইরে কনসার্ট বা যেকোনও ধরনের অনুষ্ঠানের ওপর আমাদের নিষেধাজ্ঞা রয়েছে। তবে ঘরের মধ্যে, হোটেলে বা বদ্ধ জায়গায় করতে পারবেন। সেক্ষেত্রে পুলিশ আপনাদের নিরাপত্তা দেবে। একইসঙ্গে তিনি বলেন, এবার থার্টিফার্স্ট নাইটে সুনির্দিষ্ট কোনও ঝুঁকি নেই।

আজ শনিবার (২৮ ডিসেম্বর) চাঁদপুর পৌর এলাকার বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের ১০ যুগপূর্তি এবং দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই মন্তব্য করেন।

তিনি বলেন, থার্টিফার্স্ট পালনে টাইমিংয়ের ব্যাপারে ইতোমধ্যে স্বরাষ্ট্রমন্ত্রী একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে এবিষয় বিস্তারিত জানানো হয়েছে।

আইজিপি বলেন, ‘বিভিন্ন জাতীয় ও গুরুত্বপূর্ণ দিবস—যেমন: ১৪ ডিসেম্বর, ১৬ ডিসেম্বর, ২৫ ডিসেম্বর পালনের সময় আমরা যেরকম নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করি, থার্টিফার্স্ট নাইটেও সেরকম নেবো।’

তিনি বলেন, ‘থার্টিফাস্ট নাইটে সুনির্দিষ্ট কোনও ঝুঁকি না থাকলেও সম্ভাব্য যেকোনও ঝুঁকি মাথায় রেখে আমরা নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে থাকি। পুলিশ হেডকোয়ার্টার্স থেকে আমরা পুলিশের প্রত্যেকটি ইউনিটকে নির্দেশনা দিয়েছি, থার্টিফার্স্ট নাইটের অনুষ্ঠানগুলো যাতে সঠিকভাবে হতে পারে।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com