ময়মনসিংহে ট্রেনের সঙ্গে বাস-ট্রাকের সংঘর্ষ, আহত ৮

ময়মনসিংহ শহরের ঘুন্টি রেল ক্রসিংয়ে বাস ও পাথরবোঝাই ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ট্রেনচালক ও বাসের সাত যাত্রী আহত হয়েছেন। সোমবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এতে ময়মনসিংহের সঙ্গে জামালপুর রেলপথ ও ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত ট্রাকটি সড়িয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

ময়মনসিংহ রেল স্টেশনের সুপারিনটেনডেন্ট জহুরুল ইসলাম জানান, দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী ৫৬ ডাউন ভাওয়াল এক্সপ্রেস নামক মেইল ট্রেনটি ময়মনসিংহে প্রবেশের সময় ঘুন্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রেনের চালক এবং বাসের কয়েকজন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা আহত আটজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ ঘটনার পর প্রায় এক ঘণ্টা ময়মনসিংহের সঙ্গে জামালপুরের ট্রেন যোগাযোগ বন্ধ ছিল। ব্রহ্মপুত্র এক্সপ্রেস ও ময়মনসিংহ এক্সপ্রেসসহ অন্যান্য লোকাল ট্রেন আটকা পড়েছিল বিভিন্ন স্টেশনে। পরে ময়মনসিংহ কেওয়াটখালী শেড থেকে উদ্ধারকারী ট্রেন গিয়ে দুর্ঘটনাকবলিত ট্রেনটিকে উদ্ধার করে নিয়ে আসায় ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়।

জামালপুর রেলওয়ে থানার ওসি তাপস পন্ডিত জানান, রেল ক্রসিংয়ের একদিকে ব্যরিয়ার না থাকায় এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তারপরও দুর্ঘটনা প্রকৃত কারণ খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গেটম্যানকে আটক করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (দুপুর ২:২৮)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com