মালিবাগে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

রাজধানীর মালিবাগ রেলগেট এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-২) সদস্যদের সঙ্গে গুলিবিনিময়কালে ইকবাল হোসেন নামে এক মাদক কারবারির মৃত্যু হয়েছে।

রোববার (১২ জানুয়ারি) সকাল সাড়ে সাতটার দিকে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন ইকবাল হোসেনের স্ত্রী ও শ্যালকও আহত হয়েছেন।

র‌্যাব সূত্র জানায়, কক্সবাজার থেকে ইয়াবার চালান আসছে এমন খবরের ভিত্তিতে মালিবাগ সোহাগ বাস কাউন্টারের সামনে অবস্থান নেয় র‌্যাব সদস্যরা। মাদক চোরাকারবারী চক্রটি বাস থেকে নেমে ইয়াবার চালানসহ একটি প্রাইভেটকারে উঠছিল।

এমন সময় র্যাব সদস্যরা এগিয়ে গেলে চোরাকারবারী দলটি প্রাইভেটকারসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং র্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালান র‌্যাব সদস্যরা। এতে ইকবালের মৃত্যু হয়।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, নিহত ব্যক্তির স্ত্রীর দেওয়া তথ্য অনুযায়ী, তার নাম ইকবাল হোসেন। তারা কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে আসছিল।

এ সময় তাদের কাছ থেকে লক্ষাধিক পিস ইয়াবা, বিদেশি পিস্তল-গুলি ও নগদ ২ লাখ টাকা জব্দ করা হয়েছে। গুলিতে র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন বলেও জানান তিনি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com