পাকিস্তান সফরে টাইগারদের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারো দলের নেতৃত্বে রয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ। ঘোষিত দলে নতুন মুখ হাসান মাহমুদ। তরুণ এই পেসার সদ্য সমাপ্ত বঙ্গবন্ধু বিপিএলে ঢাকা প্লাটুনরে হয়ে খেলেছিলেন।

ভারতের সিরিজের দল থেকে এই দলে বেশ কিছু পরিবর্তন রয়েছে। পাকিস্তান সফরে যেতে না চাওয়া মুশফিকুর রহিম নেই স্কোয়াডে। চোটের কারণে দলে নেই মোসাদ্দেক হোসেন সৈকতও। এছাড়া আরাফাত সানি, আবু হায়দার রনি ও তাইজুল ইসলাম দল থেকে বাদ পড়েছেন।

এদিকে দলে ফিরেছেন নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান ও রুবেল হোসেন। খুশির সংবাদ হলো, ইনজুরি গুরুতর না হওয়ায় স্কোয়াডে রয়েছেন দলের সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল।

লাহোরে আগামী ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। পাকিস্তানে দলের পূর্ণাঙ্গ সফরের প্রথম ধাপে শুধু টি-টোয়েন্টি সিরিজই মাঠে গড়াবে।

পাকিস্তান সফরে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড:

মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাইম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস (উইকেট রক্ষক), মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল আমিন হোসেন, রুবেল হোসেন, হাসান মাহমুদ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com