মুজিববর্ষ উদযাপন করবে ডিআরইউ

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মুজিববর্ষ উদযাপন করবে। মঙ্গলবার ডিআরইউ’র কার্যনির্বাহী কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।সভায় জাতীয় প্রেসক্লাবসহ অন্যান্য সংগঠনের মতো ডিআরইউ’র পক্ষ থেকে মুজিববর্ষ উপলক্ষে নানামূখী কর্মসূচি নেয়ার বিষয়ে মতামত দেয়া হয়।

সংগঠনের সভাপতি রফিকুল ইসলাম আজাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরীর সঞ্চালনায় সভায় কার্যনির্বাহী কমিটি এ সিদ্ধান্তে উপনীত হয়, বঙ্গবন্ধু কোনো দলের নন। তিনি গোটা জাতির। তাই মুজিববর্ষের এ মাহেন্দ্রক্ষণে ডিআরইউ’র নিজস্ব কর্মসূচি থাকা প্রয়োজন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির ভাবগাম্ভীর্যের সঙ্গে সামঞ্জস্য রেখে বছরব্যাপী প্রয়োজনীয় কর্মসূচি গ্রহণের জন্য সংগঠনের সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমানকে আহ্বায়ক ও নারী বিষয়ক সম্পাদক রীতা নাহারকে সদস্য সচিব করে মুজিববর্ষ উদযাপন উপ-কমিটি গঠন করা হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক হেলিমুল আলম বিপ্লব, অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান, দপ্তর সম্পাদক মো. জাফর ইকবাল, নারী বিষয়ক সম্পাদক রীতা নাহার, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য মঈনুল আহসান, এস এম মিজান, আহমেদ মুশফিকা নাজনীন, কামরুজ্জামান বাবলু ও সায়ীদ আবদুল মালিক।

উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সরকার ২০২০-২১ সালকে মুজিববর্ষ হিসেবে পালনের ঘোষণা দিয়েছে। চলতি বছরের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ২৬ মার্চ পর্যন্ত এ বর্ষ উদযাপন করা হবে।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com