নারায়ণগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, আটক ২

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী ধনুহাজী এলাকায় একটি স্টিল ও কয়েল তৈরির কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানি।

বুধবার (০৪ মার্চ) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত র‌্যাব-১১ এবং তিতাস গ্যাস কর্তৃপক্ষ যৌথভাবে এ অভিযান পরিচালনা করে এলাকার বাসিন্দা কামাল খানের মালিকানাধীন ওই কারখানায়।

অভিযানে কারখানার দেড়শ’ ফুট অবৈধ গ্যাসের পাইপ, তিনটি হিট চেম্বারের চারটি বার্নার, একটি স্টার বার্নার জব্দ করা হয়। এছাড়া, কামালের মাধ্যমে অবৈধ আবাসিক গ্যাস সংযোগের আরও দুশ’  ফুট পাইপ জব্দ করা হয়।

এর আগে মঙ্গলবার (০৩ মার্চ) রাতে ওই কারখানার মালিক কামাল খান ও তার কারখানার ম্যানেজার আল-আমিনকে আটক করে র‌্যাব-১১।

নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানির উপ মহাব্যবস্থাপক মো. মফিজুল ইসলাম জানান, অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়া স্টিল ও কয়েল তৈরির কারখানা এবং আবাসিক লাইনের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এর আগে বিপুল পরিমাণ অর্থ বকেয়া থাকায় কামালের কারখানার গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়েছিল। পরে তিনি অবৈধভাবে আবারও গ্যাস সংযোগ নিয়ে করাখানায় উৎপাদন কার্যক্রম পরিচালনা করেন।

এ বিষয়ে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন জানান, অবৈধ গ্যাস সংযোগের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে দু’জনকে আটক করা হয়েছে এবং ওই কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে র‌্যাব-১১ ও তিতাস কর্তৃপক্ষ যৌথ অভিযান পরিচালনা করেছে। আটকদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

অভিযানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির নারায়ণগঞ্জ জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক শাকিল মণ্ডল, সিরাজুল ইসলাম, সহকারী প্রকৌশলী নাজমুল ইসলাম, সহকারী ব্যবস্থাপক মো. জাহাঙ্গীর হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মো. গিয়াস উদ্দিন, মো. ইব্রাহীম আলী ও টেকনিশিয়ান আবুল খায়েরসহ র‌্যাবের অন্য কর্মকর্তারা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com