পাভেল হত্যার রহস্য উদঘাটন

রাজধানীর খিলক্ষেতে চা ল্যকর পাভেল (২২) হত্যার রহস্য উদঘাটন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তর বিভাগ (ডিবি)। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে মো. আল রাকিব মুন্সি নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। গত ২২ ফেব্রুয়ারি সকালে ঘটা এ হত্যাকাণ্ড রাজধানীতে চাঞ্চল্য সৃষ্টি করে।

গোয়েন্দা-উত্তর বিভাগের বিমানবন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. কায়সার রিজভী কোরায়েশী জানান, এ ঘটনায় বিমানবন্দর থানায় গত ২২ ফেব্রুয়ারি একটি হত্যা মামলা হয়। মামলাটির তদন্তের দায়িত্ব পায় গোয়েন্দা উত্তর বিভাগ। তদন্তে মাঠে নেমে বিভিন্ন তথ্য উপাত্তের ভিত্তিতে অভিযুক্তের অবস্থান শনাক্ত করে ডিবি। পরে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে খিলক্ষেতের খাঁ পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায়, পাভেল ও রাকিব মুন্সি দুজনই একই এলাকা খিলক্ষেতের কাজী ফকির উদ্দিন রোডের খাঁ পাড়া থাকতো। পাভেলের সঙ্গে রাকিবের ছোট বোনের প্রেমের সম্পর্ক হয়। রাকিব তা মন থেকে কখনই মেনে নিতে পারেনি। তুচ্ছ কারণে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো। বিষয়টি নিয়ে পাভেলের সঙ্গে রাকিবের মারামারিও হয়। এতে পাভেলের মাথা ফেটে যায়। পরে তাদের মধ্যে বিবাদ চরমে পৌঁছে। পাভেল রাকিবকে প্রায়ই হত্যার হুমকি দিতে থাকে। এরপর থেকে রাকিব মনে মনে শঙ্কা করতো, পাভেল তাদের দুই ভাই-বোনকে ক্ষতি করতে পারে।

এসব কারণে রাকিব মনে মনে পাভেলকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী পাভেলের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে তোলে রাকিব। পরে সময় ও সুযোগ বুঝে গত ২২ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯ টার দিকে পাভেলকে বিমানবন্দর থানার কাওলা সিভিল এভিয়েশনের কবরস্থানের দক্ষিণ পাশে নির্জন জায়গায় নিয়ে যায় রাকিব। সেখানে রাকিব ছুরিঘাতে পাভেলকে হত্যা করে। সে একাই পাভেলকে হত্যা করেছে বলেও স্বীকার করেছে রাকিব। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com