আইপিএল থেকে ছিটকে গেলেন মিচেল মার্শ

এক ম্যাচ খেলেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন সানরাইজার্স হায়দরাবাদের অসি তারকা মিচেল মার্শ।

বুধবার (২৩ সেপ্টেম্বর) দলটির পক্ষ থেকে তার সরে দাঁড়ানোর খবর জানানো হয়। পাশাপাশি মার্শের পরিবর্তিত হিসেবে ক্যারিবিয়ান অল-রাউন্ডার জেসন হোল্ডারকে নেয়ার কথাও ঘোষণা করেছে টিম ম্যানেজমেন্ট।

এর আগে সোমবার (২১ সেপ্টেম্বর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে বোলিং করতে গিয়ে গোড়ালিতে গুরুতর চোট পান সানরাইজার্স হায়দরাবাদের এই অসি অল-রাউন্ডার। চোট গুরুতর হওয়ায় টুর্নামেন্টে থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন তিনি।

হায়দরাবাদের পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে জানানো হয়, মিচেল মার্শ টুর্নামেন্ট থেকে সরে দাঁড়িয়েছেন। আমরা তার দ্রুত সেরে ওঠার জন্য প্রার্থনা করি। তবে ২০২০ আইপিএল মার্শের পরিবর্তিত হিসেবে আমরা জেসন হোল্ডারকে দলে নিয়েছি।

টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে ১০ রানে হেরেছে সানরাইজার্স হায়দরাবাদ। প্রথমে ব্যাটিং করে ১৬৩ রান তুলেছিল আরসিবি। রান তাড়া করতে নেমে ১৫৩ রানে অল-আউট হয়ে যায় সানরাইজার্স। গোড়ালিতে চোট নিয়েও ব্যাটিং করেন মার্শ। কিন্তু দলকে জেতাতে পারেননি। প্রথম বলেই আউট হয়ে যান তিনি। রান নেওয়ার সময়ও খোঁড়াতে দেখা যায় তাকে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com