নেইমারের জোড়া গোলে পিএসজির বড় জয়

প্রথমার্ধে দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়া পিএসজি বিরতির পর জালের দেখা পেল আরও চারবার। দাপুটে ফুটবলে অ্যাঞ্জার্সকে উড়িয়ে দিল টমাস টুখেলের দল।

নিজেদের মাঠে শুক্রবার লিগ ওয়ানের ম্যাচটি ৬-১ গোলে জিতেছে পিএসজি। জোড়া গোল করেন নেইমার। একটি করে গোল করেন কিলিয়ান এমবাপে, আলেস্সান্দ্রো ফ্লোরেন্সি, ইউলিয়ান ড্রাক্সলার ও ইদ্রিসা গেয়ি।

চলতি লিগে প্রথম দুই ম্যাচে হারের পর টানা চতুর্থ জয় পেল প্রতিযোগিতার বর্তমান চ্যাম্পিয়নরা।

এমন জয়ে এক লাফে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে পিএসজি। ৬ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১২ পয়েন্ট। শীর্ষে থাকা রেঁনের চেয়ে তারা পিছিয়ে আছে মাত্র ১ পয়েন্টে। অবশ্য লিগের প্রথম দুই ম্যাচে পিএসজি হেরেছিল। এরপর টানা চার ম্যাচে জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে।

শুক্রবার ঘরের মাঠে গোলের দেখা পেতে বেশি সময় নেয়নি নেইমার-এমবাপেরা। ম্যাচের ৭ মিনিটেই আলেসান্দ্রো গোল করে এগিয়ে নেন দলকে। ৩৬ মিনিটে নেইমার তার প্রথম গোল করে ব্যবধান ২-০ করেন।

বিরতির পর ফিরে এসেই (৪৭ মিনিট) নেইমার তার জোড়া গোল পূর্ণ করেন। ৫২ মিনিটে ইসমায়েল একটি গোল শোধ দেন (৩-১) ৫৭ মিনিটে জুলিয়ানের গোলে ব্যবধান হয় ৪-১। এরপর ৭১ মিনিটে ইদ্রিসা ও ৮৪ মিনিটে এমবাপে গোল করে বড় জয় নিশ্চিত করেন।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৭:৫২)
  • ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com