ক্ষমতায় যেতে হলে নির্বাচনে আসতে হবে : বিএনপিকে মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। এসব বন্ধ করে নির্বাচনে আসুন। ক্ষমতায় যেতে হলে নির্বাচনে আসতে হবে।

শনিবার (২২ জুলাই) বিকেলে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে মতিয়া চৌধুরী বলেন, বিএনপি বিদেশিদের কাছে গিয়ে ধরনা দেয় কিন্তু ধরনা দিয়েও কাজ হবে না। অর্থনৈতিক মন্দার ফলে তারা (বিদেশি) নিজেদের নিয়ে এখন ‘চাচা আপন প্রাণ বাঁচা’ অবস্থায়।

বিএনপিকে নির্বাচনের আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, কিছুদিন পরে দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। আপনাদের যদি এত জনপ্রিয়তা থাকে, তাহলে নির্বাচনে আসুন ভাগ্য পরীক্ষা করুন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম এই সদস্য বলেন, জনগণ আপনাদের (বিএনপি) গ্রহণ করলে আমরা তো ক্যু করে ক্ষমতায় থাকব না, যা আপনারা করেন। জনগণ যদি ভোট দেয় তাহলে আছি, না হলে নাই। আওয়ামী লীগ কখনো জোর করে ক্ষমতায় থাকতে চায় না।

মতিয়া চৌধুরী বলেন, বহুবার শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করেছে বিএনপি। আল্লাহ বাঁচিয়ে রেখেছেন। বিএনপির বুলেট-বোমাতে অন্তত শেখ হাসিনা ভয় পায় না।

তিনি বলেন, আওয়ামী যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড, অগ্রগামী সাহসী শক্তি, তারাও সেই ভয় পাবে না।

বিএনপিকে নৈরাজ্য সন্ত্রাস ষড়যন্ত্রের পথ পরিহার করার আহ্বান জানিয়ে সংসদ উপনেতা বলেন, ষড়যন্ত্রের পথ ছেড়ে নির্বাচন আসুন। আপনারা বিদেশিদের ওপর ভরসা করেন কিন্তু কোনো লাভ হবে না। চক্রান্ত ও ষড়যন্ত্রের পথ পরিহার করে গণতন্ত্রের পথে আসেন। গণতন্ত্র চর্চা করেন। জনগণের কাছে যান, লাভ হবে।

শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে দেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ তাজ, রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোবাশ্বের হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েলসহ আয়োজক সংগঠনগুলোর নেতারা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৬:৩৬)
  • ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com