বিয়ের আনন্দে স্বজন হারানোর বিষাদ

একদিকে মেয়ের বিয়ে, অন্যদিকে পদ্মার পানিতে ডুবে দুই স্বজন নিখোঁজ। সবমিলিয়ে বিয়ে বাড়িতে শোক আর মেয়ের বিদায়ের অশ্রু স্বজনদের চোখে। এমনই এক হৃদয়বিদারক ঘটনা ঘটেছে রাজশাহী নগরীর সাতবাড়িয়া এলাকায়।

শুক্রবার (২১ জুলাই) বেলা ১২টার দিকে ওই এলাকার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ হয় দুই কিশোর। তারা হলো- চর সাতবাড়িয়া গ্রামের মো. শুকুর আলীর ছেলে মো. সিয়াম (১১) ও চরশ্যামপুর এলাকার নেকবর আলীর ছেলে মো. সাজিদ (১২)।

জানা গেছে, সাতবাড়িয়া এলাকায় আশরাফুল ইসলামের মেয়ে আয়শা খাতুনের বিয়ের অনুষ্ঠানে আসে সাজিদ ও সিয়াম। বিয়েকে কেন্দ্র করে বরযাত্রীদের আপ্যায়নে ব্যস্ত সময় কাটাচ্ছিল বাড়ির লোকজন। এর মাঝে সিয়াম ও সাজিদসহ আরও কয়েকজন নদীতে গোসল করতে যায়। একপর্যায়ে বাকিরা উঠে এলেও দুজন ডুবে যায়।

আশরাফুল ইসলাম জানান, তার মেয়ের বিয়ে দুর্গাপর উপজেলায়। তাই তারা সকাল থেকেই ব্যস্ত। কোনো এক সময় সিয়াম ও সাজিদ গোসল করতে পদ্মায় যায়। গোসলের এক পর্যায়ে তারা দুজনই ডুবে যায়। ছয়-সাত ঘণ্টা পার হলেও তাদের খোঁজ পাওয়া যায়নি। জীবিত পাওয়ার আশা শেষ। লাশটা পেলেও মনকে বুজ দিতে পারতাম। ঘটনার পর থেকে বাড়ির লোকজন নদীর ধারে এসে কান্নাকাটি করছে।

রাজশাহী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার লতিফুর বারী ঢাকা পোস্টকে বলেন, চারজন ডুবুরি কাজ করছে। এখনও পাওয়া যায়নি। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, পদ্মা নদীতে গোসলে নেমে দুইজন নিখোঁজ হয়েছে। তাদের উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরিরা কাজ করছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ১১:৪৪)
  • ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com