যাত্রাবাড়ীতে জলকামান নিয়ে পুলিশের অবস্থান

বিএনপির কর্মসূচিকে কেন্দ্র করে রাজধানীর প্রবেশ মুখ যাত্রাবাড়ী এলাকার দনিয়া কলেজের সামনে অবস্থান নিয়েছেন ব্যাপক সংখ্যক পুলিশ সদস্য। রাখা হয়েছে এপিসি গাড়ি, জলকামান।

শনিবার (২৯ জুলাই) সকালে সরেজমিন এ চিত্র দেখা গেছে। সরেজমিন দেখা যায়, বিএনপির কর্মসূচি ঘিরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওই এলাকায় পুলিশ সদস্যরা অবস্থান নিয়েছেন। সড়কের একপাশে পুলিশের এপিসি গাড়ি, জলকামান ও প্রিজন ভ্যান রাখা হয়েছে। পুলিশ সদস্যদের কয়েকজনকে এ সময় রাস্তায় অবস্থান করতেও দেখা যায়।এদিকে বিএনপির কর্মসূচি ঘিরে পূর্ব ঘোষণা অনুযায়ী ‘সতর্ক পাহারায়’ মাঠে রয়েছেন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

নিজেকে সাবেক ছাত্রলীগ নেতা দাবি করা মনজুর মোর্শেদ বলেন, দলীয় সিদ্ধান্ত অনুযায়ী আমরা এখানে অবস্থান নিয়েছি। বিএনপি যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা তৈরি করতে না পারে সেজন্য আমরা অবস্থান নিয়েছি।

পূর্ব ঘোষণা অনুযায়ী শনিবার বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঢাকার প্রবেশ মুখে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপিসহ দলটির যুগপৎ আন্দোলনের সঙ্গীরা।

তবে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে জানানো হয়েছে, কোনো দলকেই শনিবারের অবস্থান কর্মসূচি পালনের জন্য অনুমতি দেওয়া হয়নি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ৮:৩০)
  • ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com