ভিকারুননিসার শিক্ষার্থীদের বাঁধভাঙা উচ্ছ্বাস

এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশের পর আনন্দ-উচ্ছ্বাসে মেতে উঠেছেন রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা। ফল জানতে শুক্রবার (২৮ জুলাই) সকাল ১১টার পর থেকে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে বাড়তে থাকে ফলপ্রত্যাশী শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতি।

তবে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার কেন্দ্র হিসেবে ভিকারুননিসাকে ব্যবহার করায় ১২টার আগে কোন শিক্ষার্থী ক্যাম্পাসে প্রবেশ করতে পারেনি। এসময় তারা গেটের বাইরে উল্লাস করে। ১২টার পরে তারা ক্যাম্পাসে প্রবেশ করেন।ক্যাম্পাসে প্রবেশের পর মাঠে শিক্ষার্থীরা আনন্দে আত্মহারা হয়ে উঠেন। একে অপরকে জড়িয়ে ধরে উল্লাসে মাতেন।জিপিএ-৫ পেয়ে আনন্দে আত্মহারা শিক্ষার্থী পায়েল হোসেন। তিনি বলেন, আজকের এই ফলাফলের জন্য অনেক কষ্ট করতে হয়েছে। এজন্য বাবা-মা, শিক্ষকদের কাছে আমি কৃতজ্ঞ। ভবিষ্যতে চিকিৎসক হতে চাই।

মেহরুমা রহমান নামে আরেক ছাত্রী বলেন, আজকে আমার এই ভালো ফলের জন্য সবার অবদান রয়েছে। আমি অনেক চেষ্টা করেছি। ফলাফল পেয়ে আমি খুশি। এখন ইচ্ছা আছে এইচএসসিতে ভালো ফল করার। কারণ, ওইটাই এখন মূল টার্গেট।

রেহনুমা তাসনিম রূপন্তি নামের আরেকজন ছাত্রী বলেন, আমি আল্লাহর শুকরিয়া আদায় করছি। কৃতজ্ঞতা জানাচ্ছি আমার শিক্ষক ও অভিভাবকদের কাছে। আমার এ ফল তাদেরই অবদান। জিপিএ ৫ পাওয়ায় আমি ভীষণ সন্তুষ্ট।

অভিভাবক আতিকুর রহমান আফজাল বলেন, আমার মেয়ে এ প্লাস পেয়েছে আমি খুব খুশি হয়েছি। আমরা অনেক চেষ্টা করেছি। যদি ও এ প্লাস না পেত তাহলে মনটা একটু খারাপ হয়ে যেত। যারা এবার এ প্লাস পায়নি তারা যে ভবিষ্যতে ভালো করবে না বা ভালো কর্মস্থলে যেতে পারবে না বিষয়টা কিন্তু এমন না। সন্তানদের প্রতি গার্ডিয়ানদের একটা স্যাটিসফেকশন থাকে, সেটা কাজ করছে আর কি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ৭:৪২)
  • ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com