সমাবেশের অনুমতি পেতে ডিএমপি কার্যালয়ে জামায়াতের প্রতিনিধিদল

আগামী ৪ আগস্ট (শুক্রবার) রাজধানীর বায়তুল মোকাররমে সমাবেশের অনুমতি চাইতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কার্যালয়ে গিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রতিনিধিদল। 

মঙ্গলবার (১ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় রাজধানীতে শান্তিপূর্ণ সমাবেশ কর্মসূচি পালনে সহযোগিতার আবেদন নিয়ে সংগঠনটির ঢাকা মহানগরীর দক্ষিণের একটি প্রতিনিধিদল সশরীরে ডিএমপি কার্যালয়ে যায়।

প্রতিনিধিদল সাক্ষাৎ শেষে সংবাদ সম্মেলনের মাধ্যমে কর্মসূচি ও অনুমতির আবেদন সম্পর্কে বিস্তারিত জানাবেন।

ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের মজলিসে শূরা সদস্য আশরাফুল আলম ইমন ঢাকা পোস্টকে এ কথা জানান।

গত ২৫ জুলাই সকালে ই-মেইলে চিঠি পাঠিযে সমাবেশ করার অনুমতি চায় জামায়াত। ওই দিন বিকেলে আবার একটি আইনজীবী প্রতিনিধি দল ডিএমপি কমিশনারের কার্যালয়ে গিয়ে সশরীরে আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়ে সমাবেশের অনুমতি চায়। কিন্তু পূর্ব ঘোষিত সমাবেশ কর্মসূচির অনুমতি পায়নি জামায়াতে ইসলামী।

তাই সংবাদ সম্মেলন করে আগামী শুক্রবার (৪ আগস্ট) দুপুর ২টায় নতুন করে একই স্থানে সমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

উল্লেখ্য, কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দ ও ওলামায়ে কেরামের মুক্তি এবং  দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে আজ মঙ্গলবার (১ আগস্ট) দুপুর ২টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে শান্তিপূর্ণ সমাবেশের ঘোষণা দিয়েছিল বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী (উত্তর ও দক্ষিণ শাখা)।

শান্তিপূর্ণ সমাবেশে প্রশাসনের সহযোগিতা না করার প্রেক্ষিতে আজ বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলন করে আগামী ৪ আগস্ট রাজধানীতে পুনরায় শান্তিপূর্ণ সমাবেশ কর্মসূচির ঘোষণা করেছে জামায়াত।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১:১৭)
  • ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com