খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষ্যে বিশেষ দোয়া মাহফিল

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৮তম জন্মদিন উপলক্ষ্যে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিএনপি চেয়ারপার্সনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে তার শারীরিক সুস্থতা কামনায় এই দোয়া মাহফিল আয়োজন করা হয়।

৯ আগস্ট থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন বেগম খালেদা জিয়া। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী লিভারের জটিলতা রয়েছে তার।

দোয়া মাহফিলে অংশ নিয়ে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান বলেন, বর্তমান ফ্যাসিস্ট আওয়ামী সরকার ভেবেছিল খালেদা জিয়াকে মিথ্যা রাজনৈতিক মামলা দিয়ে কারান্তরীণ করলেই বাংলাদেশের মানুষ স্তব্ধ হয়ে যাবে। কিন্তু সেটা কোনোদিন সম্ভব হবে না।

তিনি আরও বলেন, জন্মদিনে শুধু শুভেচ্ছাই নয়, আমরা খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা করি। তিনি যেন পরিপূর্ণ সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে এসে দেশ পরিচালনায় নেতৃত্ব দিতে পারেন সেই প্রত্যাশা করছি।

দোয়া মাহফিলে অংশ নেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, ব্যারিস্টার শাহজাহান ওমর, বরকত উল্লাহ বুলু, আব্দুল আউয়াল মিন্টু, শামসুজ্জামান দুদু, আহমদ আযম খান, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, আবুল খায়ের ভূঁইয়া, জয়নাল আবেদীন ভিপি, মনিরুল হক চৌধুরী, বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার, মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১:৩৫)
  • ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com