তারেকের কারণে বিএনপিকে প্রত্যাখ্যান করেছে জনগণ : নানক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, তারেক রহমান হাওয়া ভবন তৈরি করে সারাদেশে রক্তের হোলি খেলা খেলেছিলেন। এ কারণে আজ বাংলার জনগণ আপনাদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। এরপর যদি সতর্ক না হন, যদি শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে চান; তাহলে বাংলার জনগণ রাজনৈতিকভাবে বিএনপির কবর রচনা করবে।

বুধবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ এই আলোচনা সভার আয়োজন করে।

নানক বলেন, জিয়াউর রহমান পঁচাত্তরের ১৫ আগস্ট হত্যাকাণ্ডে জড়িত খুনিদের বিভিন্ন দূতাবাসে পদোন্নতি দিয়ে চাকরি দিয়েছেন। বাপ ক্যা বেটা, তার পুত্র তারেক রহমান। ২১ আগস্ট গ্রেনেড হামলার দায়িত্বপালনকারী মাওলানা তাজউদ্দিনকে রাতের বেলা পাসপোর্ট করে ছদ্মনামে বাংলাদেশ থেকে নিরাপদে পাকিস্তানে সরিয়ে দিয়েছেন। বর্বর এ হত্যাকাণ্ডের সঙ্গে তারেক রহমান এখানে আর কী প্রমাণ চান?

বিএনপি সরকারের রাষ্ট্রীয় মদদে ২১ শে আগস্ট গ্রেনেড হামলার আলামত নষ্ট করা হয়েছিল দাবি করে জাহাঙ্গীর কবির নানক বলেন, তারকে রহমানের বক্তব্য আর আপনাদের বক্তব্য হয়ে গেছে, ‘ঠাকুর ঘরে কে রে আমি কলা খাই না’। আপনাদের হাস্যকর বক্তব্য শুনে মানুষ আজকে আপনাদের ধিক্কার দিচ্ছে।

দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে নানক বলেন, আগামী নির্বাচন আমাদের জন্য একটি চ্যালেঞ্জিং নির্বাচন। এটি শুধু মহিলা আওয়ামী লীগের জন্য চ্যালেঞ্জ না। আওয়ামী লীগ বা ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের জন্য চ্যালেঞ্জ না; এই চ্যালেঞ্জ বাঙালি জাতির স্বার্থে। এই উন্নয়ন এই অগ্রগতি চলবে নাকি আবার সেই হাওয়া ভবন আসবে? আবার সেই বাংলা ভাই আসবে নাকি আব্দুর রহমানরা বাংলাদেশে জঙ্গিবাদ সৃষ্টি করে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করবে?

তিনি বলেন, তাই শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন সেই প্রার্থীকে নিয়ে জনগণের দরজায় দরজায় গিয়ে ভোট ভিক্ষা করে আমাদের সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে হবে।

মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকির সভাপতিত্বে সভা পরিচালনা করেন শবনম জাহান শিলা। সভায় আরও বক্তব্য দেন মহিলা আওয়ামী লীগের নাসিমা ফেরদৌস, আসমা জেরীন ঝুমু, মিনা মালেক, আনার কলি পুতুল, রোজিনা নাসরিন রোজি প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ১০:০২)
  • ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com