‘আমরা আর মামুরা’ স্টাইলে নির্বাচনের অপচেষ্টা চলছে: রিজভী

আওয়ামী লীগ সরকার দেশে ‘আমরা আর মামুরা’ স্টাইলে নির্বাচন করতে অপচেষ্টা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, কিন্তু বাংলাদেশের জনগণ এ ধরনের নির্বাচন হতে দেবে না।

সরকারের পদত্যাগ দাবিতে বিএনপির ডাকা ৯ম দফা অবরোধের প্রথম দিন রোববার মিছিল শেষে তিনি এ কথা বলেন তিনি। এ সময় মৎস্যজীবী দলের আয়োজনে মিছিল ও পিকেটিংয়ে নেতৃত্ব দেন রুহুল কবির রিজভী। মিছিলটি কাকরাইল থেকে শুরু হয়ে শান্তিনগর মোড়ে শেষ হয়।

এ সময় রিজভী বলেন, শেখ হাসিনা দেশকে বিক্রি করে হলেও ক্ষমতায় থাকতে চান। তার মধ্যে কোন ধরনের দেশপ্রেম নেই। দেশ থাকলো না থাকলো, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব থাকলো না থাকলো, তাতে তার কোন কিছু আসে যায় না। তার চাই শুধু ক্ষমতা। কিন্তু চক্রান্ত করে আর ক্ষমতায় থাকা যাবে না। নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া বাংলাদেশে আর কোন নির্বাচন জনগণ হতে দেবে না।

মিছিলে অআরও ছিলেন, বিএনপির সহ যুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, জাতীয়তাবাদী মৎসাজীবী দল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব আব্দুর রহিম, কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক পাটোয়ারী, মোঃ শাহ আলম, কবির উদ্দিন মাস্টার, মহানগর দক্ষিণের সদস্য সচিব কেএম সোহেল রানা, মহানগর উত্তরের সদস্য সচিব মোহাম্মদ বাকীবিল্লাহ, ছাত্রদলের যুগ্ম সম্পাদক ডাঃ আউয়াল প্রমুখ।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com