বক্স অফিসে বাজিমাত টাবু-কারিনা-কৃতির

বলিউডের তিন প্রজন্মের তিন রমণী একসঙ্গে এক ফ্রেমে আসার পর থেকেই বেশ আলোচনায় ছিল ‘ক্রু’| টাবু, কারিনা ও কৃতি অভিনীত বহুল প্রত্যাশিত চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে ২৯ মার্চ। আর মুক্তির প্রথম দিন থেকেই বেশ সাড়া ফেলেছে এটি। মুক্তির প্রথম দিনই ভারতে ১০ কোটি রুপির বেশি আয় করে নিয়েছে ‘ক্রু’। প্রথমদিন বিশ্বব্যাপী ২০ কোটি আয় তুলে নিয়েছে ‘ক্রু’| শনিবার দ্বিতীয় দিন আয় করল আরো ৯ কোটির মতো।

বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের প্রতিবেদন অনুসারে, দুই দিনে ভারতীয় বক্স অফিসে ১৯ কোটি রুপির ব্যবসা করে ফেলেছে সিনেমাটি।

শনিবার (৩০ মার্চ) ইনস্টাগ্রামে সিনেমাটির আয় শেয়ার করে কারিনা কাপুর প্রযোজক রিয়া কাপুর, একতা কাপুরকে উদ্দেশ্য করে লিখেছেন, “আমার সঙ্গে দ্বিতীয় রাউন্ড। ‘বীরে দি ওয়েডিং’ দিয়ে যা শুরু হয়েছিল, আর এখন ‘ক্রু’ দিয়ে সেটাই অব্যাহত রয়েছে। কৃতি শ্যানন এবং টাবুর মতো সুন্দরী নারীদের সঙ্গে এই সিনেমায় থাকতে পেরে ভাগ্যবান আমি।

বেশ ভালো উদ্বোধনী আয়ের সঙ্গে রেকর্ড তালিকায়ও নাম তুলেছে ‘ক্রু’। ২০২৪ সালের প্রথম তিন মাসের হিসাবে সিনেমাটি ইতিমধ্যে প্রথম দিনের আয়ে সেরা তিনের তালিকায় জায়গা করে নিয়েছে। এ বছর হৃতিক-দীপিকার ‘ফাইটার’ ও অজয়-মাধবনের ‘শয়তান’-এর পর প্রথম দিনে সর্বোচ্চ আয় করা তৃতীয় চলচ্চিত্র এটি। ‘ফাইটার’ এ বছর মুক্তির প্রথম দিন ২৪.৬০ কোটি এবং ‘শয়তান’ মুক্তির প্রথম দিন ১৫.২১ কোটি রুপি আয় করেছে।

সিনেমাটিতে এয়ার হোস্টেসের ভূমিকায় অভিনয় করেছেন কারিনা, টাবু ও কৃতি শ্যানন। ফ্লাইটের জন্য চিনাবাদামের বাক্স চুরি করা থেকে শুরু করে প্রচুর অর্থ উপার্জনের পরিকল্পনা এবং গ্ল্যামার দুনিয়ায় বিচরণ, তিন অভিনেত্রীকে নিয়ে একদম কমেডির মোড়কেই তৈরি সিনেমার গল্প। যাতে নজর কেড়েছেন এই ত্রয়ী। সেই সঙ্গে কপিল শর্মা ও দিলজিত দোসাঞ্ঝের ক্যামিও চরিত্রও নজর কেড়েছে দর্শকদের। হাস্যরস ও ডার্ক টুইস্টে ভরপুর সিনেমাটি বক্স অফিসে হিট হতে যাচ্ছে বলেই অনুমান করছেন চলচ্চিত্র বিশেষজ্ঞরা।

রাজেশ কৃষ্ণান পরিচালিত সিনেমাটি প্রযোজনা করেছেন একতা কাপুর, অনিল কাপুর, রিয়া কাপুর ও বিগবিজয় পুরোহিত। মূল ভূমিকায় অভিনয় করেছেন টাবু, কারিনা কাপুর, কৃতি স্যানন। আরো রয়েছেন শাশ্বত চ্যাটার্জি ও শেহনাজ গিলের মতো তারকা।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ২:২৪)
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com