লোহাগাড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

চট্টগ্রামের লোহাগাড়ায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। এই অভিযোগে থানায় দায়ের হওয়া মামলায় নিতাই মল্লিক (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার রাতে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে নিতাই মল্লিককে আসামি করে থানায় মামলা করেন। নিতাই মল্লিকের বাড়ি লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নে।

পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যার আগে আগে ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রী বিদ্যালয় থেকে বাড়িতে ফিরছিল। একপর্যায়ে নিতাই মল্লিক ওই ছাত্রীর গতি রোধ করেন। পরে তার মুখ চেপে ধরে পাশের জঙ্গলের ভেতরে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। স্কুলছাত্রীর চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। তাঁরা ওই ছাত্রীকে উদ্ধার করেন। আর নিতাই মল্লিককে আটক করেন।

চরম্বা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শফিকুর রহমান বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে স্থানীয় বাসিন্দারা এক যুবককে আটক করেন। এই তথ্য পুলিশকে জানানো হয়। পরে পুলিশ এসে ওই ছাত্রীকে উদ্ধার করে আর যুবককে থানায় নিয়ে যায়।

লোহাগাড়া থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. জহিরুল ইসলাম বলেন, ধর্ষণচেষ্টার অভিযোগে ভুক্তভোগী ছাত্রীর মা গতকাল রাত ১০টার দিকে থানায় মামলা করেন। মামলায় নিতাই মল্লিককে গ্রেপ্তার দেখানো হয়েছে। আজ রোববার আদালতের মাধ্যমে তাঁকে জেলহাজতে পাঠানো হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com