ব্রাহ্মণবাড়িয়ায় শিবিরের ২০ নেতাকর্মী আটক

ব্রাহ্মণবাড়িয়ায় গোপন বৈঠকের সময় ইসলামী ছাত্র শিবিরের ২০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে পৌর এলাকার ভাদুঘর আল হেরা হাফিজিয়া মাদ্রাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় জিহাদি বই, সিডি, লিফলেট, চাঁদার রশিদ, কর্মপরিকল্পনার ডায়েরি, পোস্টার ও কম্পিউটারের সিপিও উদ্ধার করা হয়।

আটকরা হলেন- নুরুল আমিন, জামিল উদ্দিন, সালমান পারভেজ, নাইমুল ইসলাম, শেখ সাদিক, হাসান মাহমুদ, জহিরুল ইসলাম, আম্মার হোসাইন, আবু সাইদ, ছেলে হায়দর, কাওসার হোসেন, হাবিবুর রহমান, মিনহাজ, শাহজালাল, সাইফুল ইসলাম, মাহমুদ, জাকারিয়া, আলামিন, জাহিদুল ইসলাম, সাহাবুদ্দিন।

পুলিশের দাবি, তারা মহান বিজয় দিবসে নাশকতার উদ্দেশে গোপন বৈঠক করছিল।

পুলিশ জানায়, মহান বিজয় দিবসে নাশকতার ছক করছিল শিবির নেতাকর্মীরা। সে লক্ষ্যে তারা ভাদঘুর এলাকার আলহেরা হাফিজিয়া মাদ্রাসায় গোপন বৈঠক করছিল। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ২০ জনকে আটক করে। এ সময় বিপুল সংখ্যক জিহাদি বই উদ্ধার করা হয়।

জেলা অতিরিক্তি পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, বিজয় দিবসকে কেন্দ্র করে তারা নাশকতার পরিকল্পনা করছিল। তাদের কাছ জিহাদি বই, সিডি, লিফলেট, চাঁদার রশিদ, কর্মপরিকল্পনার ডায়েরি, বিভিন্ন হিসাবের বই পোস্টার ও কম্পিউটারের সিপিও উদ্ধার করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com