৫ বছর পর আজ গোয়ালন্দ উপজেলা আ. লীগের সম্মেলন

পাঁচ বছর প্রতীক্ষার পর আজ মঙ্গলবার (১০ ডিসেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ রাজবাড়ী জেলা শাখার গোয়ালন্দ উপজেলার সম্মেলন। সম্মেলনকে ঘিরে এরই মধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পূর্ণ করেছেন আয়োজক কমিটি।

উক্ত সম্মেলনের প্রচার ও ব্যানারে উদ্বোধকের নাম হিসাবে ঘোষণা করছে জেলা আ’লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী। তবে কাজী কেরামত আলীর অভিযোগ তার সম্মতি ও অনুমতি ছাড়াই সম্মেলনের আয়োজকরা তার নাম প্রচার করছে। যা সম্পূর্ণ অনৈতিক কাজ।

তিনি বলছেন, এই সম্মেলন অনিয়মতান্ত্রিক ও গঠনতন্ত্র পরিপন্থী উপায়ে অনুষ্ঠিত হচ্ছে। যার কারণে আমি এই সম্মেলন উদ্বোধন করতে পারিনা।

অন্যদিকে জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, সব ধরণের নিয়ম মেনেই নিয়মতান্ত্রিক ভাবে ও গঠনতন্ত্র অনুযায়ী আজকের সম্মেলন অনুষ্ঠিত হবে। এ জন্য দলের সকল নেতা-কর্মীদেরকে সব ধরনের প্রস্তুতি নিতে নির্দেশনা দেওয়া আছে। এ সময় তিনি আরও বলেন, কাউন্সিলে একাধিক পদ প্রার্থী হলে অবশ্যই গঠনতন্ত্র অনুযায়ী গোপন ব্যালটের মাধ্যমে নেতা নির্বাচিত করা হবে।

সম্মেলনের প্রধান অতিথি জেলা আ’লীগের সভাপতি রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম  বলেন, নতুন করে দলের মধ্যে বিভেদ সৃষ্টি করার অপচেষ্টা মেনে নেওয়া হবে না। যারা এ ধরনের কাজ করছেন তাদের বলছি এখনো সময় আছে আপনারা দলের জন্য কাজ করেন। দেশের জন্য কাজ করেন। রাজবাড়ীর সকল সম্মেলনই দলের গঠনতন্ত্র অনুযায়ী অনুষ্ঠিত হচ্ছে এবং হবে। এখানে বিভ্রান্তি ছড়িয়ে কোন লাভ নেই।

গোয়ালন্দ উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হবে বেলা ১১টায় শহীদ মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আনছার ক্লাব চত্বরে। নতুন নেতা নির্বাচিত করার লক্ষ্যে দ্বিতীয় অধিবেশনে অনুষ্ঠিত হবে দুপুরে দলীয় কার্যালয়ে।

উল্লেখ্য, গোয়ালন্দ উপজেলা আ’লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ২০১৪ সালের ২৮ ডিসেম্বর। পাঁচ বছর প্রতীক্ষার পর আজ মঙ্গলবার অনুষ্ঠিত হতে যাচ্ছে এই সম্মেলন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com