বিজয় দিবসের অনুষ্ঠান থেকে ফেরার পথে ছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ২

দিনাজপুরে বিজয় দিবসের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে এক স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার দিবাগত মধ্যরাতে সদর উপজেলার সুন্দরা মংলা প্রাইমারি স্কুলের মাঠ থেকে তাদের আটক করা হয়।

তারা হলেন সুন্দরা জুলকাপাড়া গ্রামের লাল মোহাম্মদের ছেলে মোকসেদুল ইসলাম টুকলু (৩১) ও সুন্দরা গ্রামের রফিকুল ইসলামের ছেলে মাসুদ রানা ওরফে রানা (২৪)।

র‌্যাব জানায়, এ মামলায় এজাহারভুক্ত আসামি মোকসেদুল ইসলাম টুকলু হলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুদ রানা ওরফে রানা গণধর্ষণের ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার কাছ থেকে আরও কিছু চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে, যা তদন্তের স্বার্থে পরবর্তীতে জানানো হবে।

র‌্যাব-১৩ দিনাজপুর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ এর অধিনায়ক মেজর সৈয়দ ইমরান হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য দিনাজপুর কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) বজলুর রশিদ জানান, র‌্যাব দুজনকে আটক করে থানায় হস্তান্তর করেছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কোর্টে চালান দেয়া হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ১৬ ডিসেম্বর বিজয় দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠান দেখে রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে বাড়ি ফিরছিল দশম শ্রেণির ওই ছাত্রী। রাত সাড়ে ৯টার দিকে মঙ্গলার বাজার এলাকায় আলতাফ সারের দোকানের কাছাকাছি পৌঁছলে তিনজন তাকে জোরপূর্বক ৩০০ গজ দূরে পাথারিয়া পুকুরপাড়ে নিয়ে যায়। সেখানে ওই তিনজন স্কুলছাত্রীর মুখ ও হাত-পা বেঁধে পালাক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে ওই ছাত্রী জ্ঞান হারালে ধর্ষণকারীরা তাকে রক্তাক্ত জখম অবস্থায় পুকুরে ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে জ্ঞান ফিরলে কোনো রকমে সে বাড়ি এসে রাতেই তার মা ও খালাসহ পরিবারের কয়েকজনকে বিষয়টি জানায়। ওই দিন রাতে প্রাথমিক চিকিৎসা নিলেও রক্তক্ষরণ বন্ধ না হলে পরদিন ১৭ ডিসেম্বর ওই স্কুলছাত্রীকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ১৮ ডিসেম্বর রাতে স্কুলছাত্রীর মা বাদী হয়ে দিনাজপুর কোতোয়ালি থানায় মামলা করেন। মামলায় সদর উপজেলার সুন্দরা জুলকাপাড়া গ্রামের লাল মোহাম্মদের ছেলে মোকছেদুল ইসলাম টুকলু ও অজ্ঞাতনামা দুজনকে আসামি করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ৯:৩২)
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com