অস্ত্র-ছুরিসহ গ্রেফতার তিন ছিনতাইকারী

নগরের কোতোয়ালী থানার টাইগারপাস রেলওয়ে পাহাড় এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও ছুরিসহ তিনজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

সোমবার (২৩ ডিসেম্বর) ভোরে তাদের গ্রেফতার করা হয় বলে নগর গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে জানানো হয়। তাদের কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড কার্তুজ, একটি ছুরি ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার তিনজন হলো- জিকু চন্দ্র দাশ (২৬), মো. শোয়েব (৩০) ও মো. সাজ্জাত হোসেন (২৬)। এদের মধ্যে মো. শোয়েবের বিরুদ্ধে চারটি, জিকু চন্দ্র দাশের বিরুদ্ধে দুইটি ও সাজ্জাত হোসেনের বিরুদ্ধে একটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. রুহুল আমিন বাংলানিউজকে বলেন, টাইগারপাস রেলওয়ে পাহাড় এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও ছুরিসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড কার্তুজ, একটি ছুরি ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

মো. রুহুল আমিন বলেন, গ্রেফতার তিনজন পেশাদার ছিনতাইকারী। তারা নগরের নিউমার্কেট, টাইগারপাস, জিইজি মোড়, দুই নম্বর গেইটসহ বিভিন্ন এলাকায় ছিনতাই করে বেড়ায়। এদের মধ্যে মো. শোয়েবের বিরুদ্ধে চারটি, জিকু চন্দ্র দাশের বিরুদ্ধে দুইটি ও সাজ্জাত হোসেনের বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ১১:৪২)
  • ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com