নারায়ণগঞ্জে ২০ সুতা ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জে বন্ড সুবিধায় আমদানি করা সুতা খোলাবাজারে বিক্রির অভিযোগে ২০ ব্যবসায়ীর বিরুদ্ধে দুটি মামলা হয়েছে।

মঙ্গলবার রাতে সদর মডেল থানায় মামলা দুটি করেছেন কাস্টমস অ্যান্ড কমিশনারেটের সহকারী রাজস্ব কর্মকর্তা মো. নাহিদুল হাসান ও আতিকুর রহমান।

আসামিরা হলেন- মো. গোলাম কিবরিয়া মামুন (তোতা ইয়ার্ন ট্রেডিং), বিল্লাল (বিসমি অ্যান্ড ট্রেডিং), ইসমাইল (জেমি এন্টারপ্রাইজ), ফরহাদ (টানবাজারের ব্যবসায়ী), সুব্রত রায় (এসএস ট্রেড এক্সেসরিজ), বিপুল মণ্ডল (শুভা এন্টারপ্রাইজ), পুলক চৌধুরী (মেসার্স পুলক চৌধুরী), মো. সেলিম রেজা (এইচএস ট্রেডিং), আব্দুল মান্নান মিয়া (জামান ইয়ার্ন ট্রেডিং), খান নজরুল ইসলাম (শিমুলিয়া ট্রেড ইন্টারন্যাশনাল), মো. জহির হোসেন (মেসার্স সাদ ট্রেডার্স), মো. আওলাদ হোসেন (মেসার্স আজাদ ট্রেডার্স), মো. আমিনউদ্দিন (সুতাঘর), গোবিন্দ্র চন্দ্র সাহা (রিতা ট্রেডার্স), মো. আইয়ুব আলী, মো. সেলিম (যাকি এন্টারপ্রাইজ), সমির সাহা (এনবি ট্রেডিং) ও রুহুল আমিন (আমিন ব্রাদার্স)। এরইমধ্যে গোলাম কিবরিয়া মামুনকে গ্রেফতার করা হয়েছে।

সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, ৮ ডিসেম্বর শহরের বাণিজ্যিক এলাকা টানবাজারে বিসমি ইয়ার্ন ট্রেডিংয়ের গুদামে অভিযান চালায় শুল্ক গোয়েন্দা বিভাগের কাস্টমস বন্ড কমিশন। এ সময় ৯ হাজার ৪৪ কেজি বন্ডেড সুতা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য এক কোটি টাকা।

তিনি আরো জানান, ১৪ ডিসেম্বর নারায়ণগঞ্জ শহরের সুতারপাড়া, বংশাল রোড এলাকার সাদ ট্রেডার্স ও আজাদ ট্রেডার্সের গুদাম থেকে ২৫ হাজার ৮৩৬ কেজি বন্ডেড সুতা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য তিন কোটি টাকা।

অবৈধ সুতা ব্যবসায়ীর বিরুদ্ধে দুটি মামলা করেছে বন্ড কমিশনারেট। আসামিদের অতি দ্রুত আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (বিকাল ৫:৫৩)
  • ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com