কলিং বেল বাজানোয় শিশুকে মারধর, রাবি শিক্ষকের বিরুদ্ধে সমন জারি

বাড়ির কলিং বেল বাজানোর কারণে শিশুকে মারধর করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক সৈয়দ আবু আব্দুল্লাহ্ মুর্তুজা। এ ঘটনায় তার বিরুদ্ধে আদালতে হাজির হওয়ার সমন জারি করা হয়েছে।

বৃহস্পতিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহ মুখদম থানা আমলি আদালত দণ্ডবিধির ৩২৩, ৩০৭ ও ৫০৬ ধারায় আসামির বিরুদ্ধে এ সমন জারি করেন।

মামলার আরজিতে উল্লেখ করা হয়েছে, গত ১১ ডিসেম্বর দুপুর আড়াইটার দিকে রাজশাহী মহানগরীর শাহ মুখদম থানার ডাঙ্গিপাড়া এলাকায় প্রতিবেশী সিরাজুল ইসলামের ৫ বছরের ভাতিজা আদনান রাবি শিক্ষকের বাড়ির কলিং বেল বাজায়।

এতে শিক্ষক মুর্তুজা বাড়ির ভেতর থেকে ক্ষিপ্ত হয়ে বাইরে বের হয়ে আসেন। এরপর পূর্ব শত্রুতার জের ধরে শিশু আদনানের বাম কানের উপর সজোরে থাপ্পড় মারেন।

এতে গুরুতর আহত হয়ে আদনান রাস্তায় লুটিয়ে পড়ে।

স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিশু আদনানকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন। বিষয়টি শাহ মুখদম থানাকে অবহিত করা হলে থানা কর্তৃপক্ষ আসামির বিরুদ্ধে মামলা নেয় নি।

এ অবস্থায় শিশু আদনানের চাচা সিরাজুল ইসলাম আদালতে মামলা দায়ের করলে আদালত মামলাটি গ্রহণ করে আসামির বিরুদ্ধে আগামী ২৬ জানুয়ারি আদালতে হাজির হওয়ার সমন জারি করেন। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন রাজশাহীর বিশিষ্ট আইনজীবী মুন্না সাহাসহ ১৫ জন আইনজীবী।

তবে অভিযোগ অস্বীকার করে অধ্যাপক সৈয়দ আবু আব্দুল্লাহ্ মুর্তুজা বলেন, কলিং বেল বাজার কারণে শিশুটিকে ধমক দেয়া হয়েছিল। মারধরের ঘটনা সঠিক না। একটি মহল আমার মানসম্মান ক্ষুণ্ণ করার জন্য এমনটি করছে। আমি নির্দোষ এটা আদালতে প্রমাণ করব।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ১০:৪১)
  • ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com