বঙ্গবন্ধুর পর আ’লীগে শেখ হাসিনার বিকল্প নেই

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, দলকে সুসংগঠিত করে শেখ হাসিনা ৯ম বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন। একটানা তৃতীয়বারসহ চতুর্থবার দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। কোটি কোটি মানুষের ভালবাসায় সিক্ত হয়ে দেশে এবং বিদেশে বিরল সম্মান অর্জন করেছেন।

দলের কর্মীরা বিশ্বাস করেন, জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের পর আওয়ামী লীগে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। প্রতিমুহূর্তে মৃত্যু ঝুঁকি নিয়েও তিনি সাহসিকতার সঙ্গে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

রোববার (২৯ ডিসেম্বর) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পঁচাত্তর পরবর্তীকালে আওয়ামী লীগের কঠিন সময়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ১৯৮১ সালে দলের দায়িত্ব নিয়েছিলেন। বঙ্গবন্ধুর পর শেখ হাসিনাই আওয়ামী লীগকে শক্ত ভীতের উপর দাঁড় করিয়েছেন।

মোহাম্মদ নাসিম বলেন, কোনো চক্রান্ত বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না।  সব অপশক্তিকে পরাজিত করে আওয়ামী লীগ এগিয়ে যাবে। তিনি আওয়ামী লীগের সব স্তরের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ ও দলের নীতির প্রতি অবিচল থাকার আহ্বান জানান।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে দলের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com