জাবিতে গোপালগঞ্জ জেলা সমিতির কমিটি গঠন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে গোপালগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে সৌরভ দত্ত ও সাধারণ সম্পাদক হিসেবে মো. সাকিব জামান অন্তুর নাম ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার সংগঠনটির নব-নির্বাচিত সভাপতি সৌরভ দত্ত এ তথ্য জানিয়েছেন।

নতুন গঠিত এ কমিটি আগামী এক বছরের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত গোপালগঞ্জ জেলার শিক্ষার্থী ও ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য কল্যাণমূলক কাজ করবে।

পূর্ণাঙ্গ এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন সুজিত বিশ্বাস, সুজয় বাইন, ফারহানা মৌ, মীম আক্তার, তন্বী হীরা, নাইম শেখ, মুস্তাইন বিল্লাহ, আরিফা সুলতানা, মাকসুদা মুন ও  মিঠুন বাড়ৈ।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন, তানভীর আহসান, নূর মো. প্রিন্স, তানভীর আহমেদ, আসাদুজ্জামান রিপন, তহিদুল ইসলাম দিপ্ত, তৌফিক আহমেদ ও নাইমুর রহমান স্বনন।

সাংগঠনিক সম্পাদক বিকাশ মল্লিক, ইভা বিশ্বাস ও মানিক মুন্সী।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দফতর সম্পাদক মেহেদী শেখ, উপ-দফতর সম্পাদক নিশাদ মোল্লা, মো. শিহাব। প্রচার সম্পাদক হয়েছেন তাজুল ইসলাম, উপ- প্রচার সম্পাদক সাজিদুল ইসলাম তামিম, সাংস্কৃতিক সম্পাদক উত্তরা মল্লিক, উপ-সাংস্কৃতিক সম্পাদক তানজিনা হারুন তন্নী, অর্থ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, উপ-অর্থ সৃষ্টি বৈদ্য।

নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সভাপতি সুজিত বিশ্বাস বলেন, ‘আমি শুধুমাত্র একজন সাধারণ সদস্য হিসেবে আজীবন গেপালগঞ্জ জেলা সমিতির সঙ্গে সম্পৃক্ত থাকতে চাই, জেলার ছাত্রছাত্রীদের পাশে দাঁড়াতে চাই। সাধারণ সম্পাদক চয়ন বলেন, গোপালগঞ্জ জেলার একজন সন্তান হিসেবে আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে চাই অগ্রজদের দেখানো পথে আর অনুজদের সঙ্গে নিয়ে।’

সাধারণ সম্পাদক মো. সাকিব জামান অন্তু বলেন, ‘বিপদে আপদে আমরা সবার পাশে দাঁড়াব এবং আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ সহায়তা করবো।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com