বাসযোগ্য ঢাকা গড়তে চান জাতীয় পার্টির মিলন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, ‘কথায় নয় আমি কাজে বিশ্বাসী। জনগণের ভোটে নির্বাচিত হতে পারলে ঢাকাকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলবো।’

তিনি আরও বলেন, ‘আমি পুরান ঢাকার সন্তান। ঢাকার মূল সমস্যা কি তা আমি জানি। অনেকে পুরনো ঢাকায় জন্ম নিলেও পরে নতুন ঢাকায় বসতি গড়ে। আমার জন্ম এই পুরানো ঢাকায়। মৃত্যুর আগ পর্যন্ত আমি এই ঢাকাবাসীর সুখে-দুখে সবসময় পাশে থাকবো।’

শনিবার (১৮ জানুয়ারি) রাজধানীর কর্ণফুলী মার্কেট, শান্তিনগর, মালিবাগ, মৌচাক, খিলগাঁও, শাহজাহানপুর, বাসাবো বালুর মাঠ, দক্ষিণ গোড়ান, মুগদা, সায়েদাবাদ এলাকায় লাঙ্গলের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ ও প্রচারণায় অংশ নিয়ে ভোটারদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

দিনব্যাপী এ গণসংযোগকালে হাজী মিলন ৫টি পথসভায় বক্তব্য রাখেন।

এ সময় হাজী মিলনের সাথে তার ছেলে রাকিব উদ্দিন আহমেদ আবির, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা জহিরুল আলম রুবেল, পার্টির ভাইস-চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ইসহাক ভূইয়া, কেন্দ্রীয় নেতা ফখরুল আহসান শাহজাদা, সুমন আশরাফ, সুজন দেসহ জাতীয় পার্টির কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাড্ডা ও বনানীতে জাপা প্রার্থীর প্রচারণায় কেন্দ্রীয় নেতারা

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কাউন্সিলর প্রার্থীদের প্রচারণায় নেমেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা। শনিবার বাড্ডা এলাকায় দলীয় প্রার্থী হারুনুর রশীদ হারুন ও বনানীতে দলীয় প্রার্থী সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জুর প্রচারণায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন জাপা চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়, মনিরুল ইসলাম মিলনসহ পার্টির অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com